গাজীপুরে গাঁজাসহ ৩ জন গ্রেফতার

আপডেট: মার্চ ১৬, ২০২২
0

গাজীপুর প্রতিনিধিঃ

গাজীপুর মহানগরীর বাসন থানা এলাকা থেকে গাঁজাসহ ৩ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয়েছে।

গ্রেফতার আসামীরা হলো নবী নেওয়াজের ছেলে মোঃ সাইফুল ইসলাম রনি (২৪), মোঃ আলম মিয়ার ছেলে মোঃ শফিক মিয়া (২২), ও মোঃ বিল্লাল হোসেনেরে ছেলে মোঃ পলাশ মিয়া (১৮)। তাদের সকলের বাড়ী ব্রাহ্মণবাড়িয়া জেলায়।

র‌্যাব-১ এর সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ গতকাল বুধবার বিকালে এ তথ্য জানান।

তিনি আরো জানান, র‌্যাব-১, ঢাকার একটি আভিযানিক দল গত মঙ্গলবার গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, ব্রাহ্মণবাড়িয়া জেলা হতে ১টি প্রাইভেটকারযোগে বিপুল পরিমাণ মাদকদ্রব্য গাঁজা নিয়ে মাদক কারবারীরা রাজধানী ঢাকা হয়ে গাজীপুর জেলার দিকে আসছে। উক্ত সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি গাজীপুর মহানগরীর বাসন থানাধীন চান্দনা চৌরাস্তা হাজী আব্দুর রহিম পাইকারী মার্কেটে “মা-বাবার দোয়া” ডিমের আড়ৎ এর সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর অস্থায়ী চেকপোস্ট বসায়। গত মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে উক্ত চেকপোস্টে একটি প্রাইভেট কারকে থামিয়ে তল্লাশি করে উক্ত আসামীদের গ্রেফতার করা হয়। এসময় ধৃত আসামীদের নিকট হতে ১২ কেজি গাঁজা, ১ টি প্রাইভেটকার, ৩ টি মোবাইল ফোন ও নগদ ৪ হাজার ২৪০ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, উদ্ধারকৃত মাদকদ্রব্য ও গ্রেফতারকৃত আসামীদেরকে জিএমপি বাসন থানায় হস্তান্তর করা হয়েছে।