গাজীপুরে গার্মেন্টস কর্মীকে অপহরণ করে নির্যাতন ও নির্যাতনের ভিডিও করে মুক্তিপণ আদায়। অপহৃত উদ্ধার, ৫ অপহরণকারী গ্রেপ্তার

আপডেট: আগস্ট ২৭, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে গার্মেন্টস কর্মীকে অপহরণ করে নির্যাতন ও নির্যাতনের ভিডিও করে মুক্তিপণ আদায় করে অপহরনকারী চক্র। পুলিশ ওই অপহৃতকে উদ্ধার এবং ৫ অপহরণকারীকে গ্রেপ্তার করেছে। শুক্রবার জিএমপির উপ-পুলিশ কমিশনার (অপরাধ উত্তর) জাকির হাসান এ তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলো- টাঙ্গাইল সদর থানার নেওয়ারগাছা এলাকার মনির হোসেনের ছেলে আফজাল হোসেন (৪৩), একই জেলা ও থানার ডুবাইল এলাকার হারেজ আলীর ছেলে সোহেল রানা (২২), চৌবাড়ীয়া এলাকার মৃত সাইদুল ইসলামের ছেলে আছাদুল ইসলাম (৩০) , মৃত জাবেদ আলী ছেলে মকবুল হসেম রনি (২৯) ও বকুল মিয়ার ছেলে বাবু হোসেন (২০)।

উপ-পুলিশ কমিশনার (অপরাধ উত্তর) জাকির হাসান জানান, জিএমপির কোনাবাড়ি থানাধীন বিসিক এলাকার গার্মেন্টস কর্মী রহিম বাদশা। একসময়ের সহকর্মী আফজালের মাধ্যমে সাব কন্ট্রাক্টের কাজের অর্ডার আছে বলে গত ২৪ আগষ্ট রহিম বাদশাকে কড্ডা ব্রীজ সংলগ্ন ময়লা স্তুুপের পাশে এনে অপহরণ করে। পরে অপহরনকারী চক্র তাকে নির্যাতন ও ভিডিও করে এবং ভিকটিমের মোবাইল দিয়ে কল করে লক্ষাধিক টাকা মুক্তিপণ দাবী করে। ভিকটিমের আত্মীয় স্বজন তিন বারে ৩০ হাজার টাকা প্রদান করে। পরে এক পর্যায়ে ২৭ আগষ্ট কোনাবাড়ি থানায় মামলা করে। মামলা দায়েরের ০৫ ঘন্টার মধ্যে গাজীপুর ও টাঙ্গাইলের বিভিন্ন এলাকা অভিযান পরিচালনা করে অপহৃত রহিমকে উদ্ধার ও ৫ অপহরণকারীকে গ্রেপ্তার করা হয়। এসময় অপহরণের কাজে ব্যবহৃত হাইয়েস গাড়ি ও নির্যাতনের ভিডিও রেকর্ডের কাজে ব্যবহৃত মোবাইল সেট জব্দ করা হয়।
ক্যাপশনঃ
গাজীপুর ঃ গার্মেন্টস কর্মীকে অপহরণ করে নির্যাতন ও নির্যাতনের ভিডিও করে মুক্তিপণ আদায়ের ঘটনায় গ্রেফতারকৃরা (পেছনে দাঁড়ানো) এবং উদ্ধার হওয়া গার্মেন্টস কর্মী রহিম বাদশা (চেয়ারে বসা) ।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
২৭/০৮/২০২১ ইং।