গাজীপুরে গৃহকর্ত্রীকে কুপিয়ে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৩, লুণ্ঠিত মালামাল উদ্ধার

আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর : গাজীপুরে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে গৃহকর্ত্রীকে কুপিয়ে মালামাল লুট করার দায়ে আন্তঃজেলা ডাকাতদলের তিনজনকে বৃহষ্পতিবার গ্রেফতার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র সহ লুন্ঠিত মোটরসাইকেল, মোবাইল ফোন ও নগদ টাকা উদ্ধার করা হয়েছে। তাদেরকে ঢাকার আশুলিয়া ও কামরাঙ্গীর চর থানা এলাকা হতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- নড়াইলের নড়াগতি থানার কলাবাড়িয়া এলাকার তাজুল চৌধুরীর ছেলে সাদ্দাম হোসেন (২৪), নোয়াখালীর বেগমগঞ্জ থানার রাজাপুর এলাকার আলমগীরের ছেলে আসিফ (১৫) ও খুলনার তেরখাদা থানার আদালতপুর এলাকার রবিউল কাজীর ছেলে আশিক (২১)।

জিএমপি’র কাশিমপুর থানার ওসি সৈয়দ রাফিউল করিম জানান, গত শনিবার (১১ ফেব্রুয়ারি) রাতে মহানগরীর কাশিমপুর থানাধীন লতিফপুরের স্কুল মোড় এলাকার নির্মানাধীণ বাড়িতে তিন কণ্যাকে নিয়ে ঘুমিয়ে ছিলেন মোর্শেদা খাতুন (৪২)। গভীর রাতে ৭/৮জনের একদল ডাকাত ওই বাড়িতে হানা দেয়। তারা শাবল দিয়ে দরজা ভেঙ্গে ঘরে ঢুকে অস্ত্রের মুখে সবাইকে জিম্মি করে মালামাল লুট করতে থাকে। এসময় বাঁধা দিলে ডাকাতেরা গৃহকর্ত্রী মোর্শেদাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আহত করে। পরে ডাকাতেরা মোবাইল ফোন, নগদ টাকা ও একটি মোটরসাইকেলসহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায়। ঘটনার রাতে গৃহকর্তা শফিকুল ইসলাম বেক্সিমকো কারখানায় তার কর্মস্থলে ছিলেন।

তিনি আরো জানান, ডাকাতির এ ঘটনায় বুধবার কাশিমপুর থানায় মামলা দায়ের করেন মোর্শেদা। এর প্রেক্ষিতে পুলিশ বৃহষ্পতিবার ঢাকার আশুলিয়া ও কামরাঙ্গীর চর থানা এলাকায় অভিযান চালিয়ে ডাকাত দলের ওই তিনজনকে গ্রেফতার করে। এসময় তাদের কাছ থেকে লুণ্ঠণ করে নেওয়া একটি মোটরসাইকেল, ২টি মোবাইল ফোন ও নগদ টাকাসহ বিভিন্ন মালামাল এবং ডাকাতির কাজে ব্যবহৃত ২টি চাকু উদ্ধার করা হয়। ঘটনার সঙ্গে জড়িত অন্যদের গ্রেফতার ও লুন্ঠিত মালামাল উদ্ধারের লক্ষ্যে অভিযান অব্যাহত আছে।