গাজীপুরে চালককে হত্যা করে অটো ছিনতাইয়ের তিন বছর পর খুনি গ্রেপ্তার

আপডেট: মার্চ ১০, ২০২২
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে অটো চালককে জুসের সঙ্গে নেশাজাতীয় দ্রব্য খাইয়ে অজ্ঞান করে ডোবার পানিতে ফেলে হত্যার পর অটো রিকশা নিয়ে পালিয়ে যাওয়ার তিন বছর পর হত্যাকান্ডে জড়িত একজনকে গ্রেপ্তার করেছে গাজীপুর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। গ্রেপ্তারকৃতের নাম মোঃ স্বপন (২৮)। সে কিশোরগঞ্জের হোসেনপুর থানার গোবিন্দপুর গ্রামের মৃত আব্দুর রশিদের ছেলে।

গাজীপুর পিবিআই এর পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান বলেন, মামলায় গ্রেপ্তারকৃত আসামী স্বপন ২০১৯ সালের ২৪ মার্চ বিকালে তার সহযোগীদের নিয়ে অটোরিক্সার ড্রাইভার রবিউলকে জুসের সাথে নেশা জাতীয় ঔষধ মিশিয়ে খাওয়ায় এবং উক্ত জুস খাওয়ানোর পর অজ্ঞান অবস্থায় মিরের বাজার থেকে গাউছিয়া রোডের বাম পাশে বিন্দান নামক স্থানে জহিরুলের দোকানে পিছনে কচুরী পানার মধ্যে ডোবার পানিতে অটোরিক্সার ড্রাইভার ভিকটিম রবিউলকে ফেলে দিয়ে অটোরিক্সা নিয়ে চলে যায়। পরে আসামীরা অটোরিক্সা বিক্রি করে টাকা ভাগাভাগী করে নিয়ে যায়। ওই বছর ১৩ এপ্রিল ওই স্থান থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের স্ত্রী মরিয়ম বেগম বাদি হয়ে ১৫ এপ্রিল পুবাইল থানায় মামলা দায়ের করেন।

মামলাটি পিবিআই তদন্তের পর বুধবার রাতে আসামি স্বপনকে টঙ্গী পূর্ব থানা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার স্বপনকে গাজীপুর আদালতে পাঠানো হলে সে ঘটনার সাথে জড়িত অপর আসামীদের নাম উল্লেখ করে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।
হত্যাকান্ডের সঙ্গে জড়িত অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মনিরুজ্জামান।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
১০/০৩/২০২২ইং