গাজীপুরে ট্রাক চাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

আপডেট: জুলাই ২৪, ২০২২
0

গাজীপুর সংবাদদাতাঃ
গাজীপুর সিটি করপোরেশনের ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কড্ডা এলাকায় মোটরসাইকেলে ট্রাক চাপায় দুই যুবক নিহত হয়েছে। রবিবার বিকেল সাড়ে ৫টার দিকে কড্ডা ব্রিজের পশ্চিমপাড় বালুরগদি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাসুদ হোসাইন (২০) গাজীপুর জেলার কালিয়াকৈর উপজেলার জাঙ্গালিয়াপাড়া এলাকার সমন আলীর ছেলে এবং রহুল হোসেন (২২) একই এলাকার আব্দুস সাত্তারের ছেলে। নিহতরা একজন মোটরসাইকেল চালক এবং অপর একজন আরোহী।

গাজীপুর মেট্রোপলিটন কোনাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু সিদ্দিক জানান, নগরীর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের চান্দনা চৌরাস্তার দিক থেকে কালিয়াকৈরের দিকে ট্রাক এবং মোটরসাইকেলটি যাচ্ছিল। পথিমধ্যে ট্রাকটি কোন প্রকার সিগনাল না দিয়ে কড্ডা ব্রিজের পশ্চিমপাড় বালুরগদির দিকে অর্থাৎ বামপাশের্ব নামতে থাকে।

এসময় দ্রুতগতির মোটরসাইকেলটি কিছু বুঝে ওঠার আগেই ট্রাকের নিচে চাপা পড়ে যায়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলটি দুমড়ে মুছরে চালক এবং আরোহী দুজনেই নিহত হয়। নিহতদের মরদেহ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা হলোও চালক ও সহকারীরা পালিয়ে গেছে।

তিনি আরো জানান, নিহত মাসুদের পকেট থেকে তার নিজ নামের একটি নাবায়নকৃত পাসপোর্ট পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে মোটরসাইকেলে থাকা নিহত দু’জনেই গাজীপুর পাসপোর্ট অফিস থেকে ফিরছিলেন। এঘটনায় আইগনত ব্যাবস্থা প্রক্রিয়াধিন আছে।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
২৪/০৭/২০২২ইং