গাজীপুরে তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার, ইয়াবা ও মাদক বিক্রির টাকা জব্দ

আপডেট: নভেম্বর ১৭, ২০২১
0
ক্যাপশনঃ গাজীপুর ঃ ইয়াবাসহ গ্রেফতারকৃত ওয়াজ উদ্দিন। ###

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে ২২৫০ পিস ইয়াবাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি)। এসময় একজনের কাছ থেকে মাদক বিক্রির ৪৫ হাজার টাকা জব্দ করা হয়। মহানগরীর নলজানী, ডেগের চালা ও পেয়ারাবাগান এলাকায় পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বুধবার জিএমপি’র সহকারী কমিশনার (সদর জোন ও মিডিয়া) রিপন চন্দ্র সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলো- কক্সবাজারের মহেশখালি থানার মিঠাছড়ি এলাকার মৃত বাদশা মিয়ার ছেলে ওয়াজ উদ্দিন (৩২), কুড়িগ্রামের রৌমারী থানার ঘুঘুমারি এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে মোঃ জাহাঙ্গীর (২৭) ও রংপুরের মিঠাপুকুর থানাধীন ধলারপাড়া এলাকার হায়দার আলীর ছেলে জাহাঙ্গীর আলম (৩১)।

জিএমপি’র ওই কর্মকর্তা জানান, মঙ্গলবার দিবাগত রাতে গাজীপুর সিটি কপোর্রেশনের বাসন থানাধীন নলজানী এলাকাস্থিত সানাউল হক উজ্জ্বলের বাড়ির (সালেহা ভিলা) নীচতলার ফ্ল্যাটে কয়েক মাদক ব্যবসায়ী ইয়াবা টেবলেট ক্রয় বিক্রয় করছে। এ গোপন সংবাদ পেয়ে গাজীপুর মেট্রোপলিটন গোয়েন্দা পুলিশের একটি টিম সেখানে অভিযান চালিয়ে ১৪০০ পিস ইয়াবা টেবলেটসহ ওয়াজ উদ্দিনকে গ্রেফতার করে। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্য মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায়।

এদিকে একইরাতে মহানগরীর গাছা থানাধীন ডেগেরচালা এলাকার নার গামেন্টসের সামনে অভিযান চালিয়ে ৮শ’ পিস ইয়াবা ও মাদক বিক্রির ৪৫ হাজার টাকাসহ জাহাঙ্গীরকে এবং বাসন থানাধীন পেয়ারাবাগান এলাকায় বাস কাউন্টারের সামনে পৃথক অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবা টেবলেটসহ জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।