গাজীপুরে নব্বইয়ের ছাত্রনেতাদের মিলন মেলা অনুষ্ঠিত

আপডেট: মার্চ ২০, ২০২৩
0

স্টাফরিপোর্টার, গাজীপুর।।
বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ৯০ এর ছাত্রনেতাদের মিলন মেলা রোববার দুপুরে গাজীপুর নগরীর বঙ্গতাজ অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। জাগ্রত-নব্বই গাজীপুর মহানগরের ব্যানারে “গণতন্ত্র উত্তরনে ৯০’ এর ছাত্র-জনতা” শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয়তাবাদী শ্রমিক দল কেন্দ্রীয় কমিটির কার্যকরি সভাপতি ও গাজীপুর মহানগর বিএনপির সাবেক আহবায়ক মো. সালাউদ্দিন সরকার। অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন নব্বইয়ের সর্বদলীয় ছাত্র ঐক্যের গাজীপুর জেলার সদস্য সচিব ও কাজী আজিম উদ্দিন কলেজ ছাত্র সংসদের প্রতিষ্ঠাতা ভিপি এম আশরাফ হোসেন টুলু।

৯০ এর সাবেক ছাত্রদল নেতা মহানগর বিএনপির যুগ্ম আহবায়ক অ্যাডভোকেট আব্দুস সালাম শামীমের সভাপতিত্বে এবং কাজী আজিম উদ্দিন কলেজ ছাত্র সংসদের সাবেক ভিপি জয়নাল আবেদীন তালুকদার ও মহানগর যুবদলের সাবেক সাধারণ সম্পাদক জসিম উদ্দিন ভাটের সঞ্চালনায় বক্তব্য রাখেন, টঙ্গী সরকারি কলেজের সাবেক ভিপি মো. শরাফত হোসেন, মহানগর জাসাসের সভাপতি ও সাবেক ছাত্রদল নেতা হাসান জুন্নুরাইন সোহেল, মহানগর বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক বশির আহাম্মেদ বাচ্চু, সাবেক সাংগঠনিক সম্পাদক ও ৯০ ছাত্রনেতা হুমায়ূন কবির রাজু, কাউন্সিলর হান্নান মিয়া হান্নু, অ্যাডভোকেট মিজানুর রহমান, আব্দুল আউয়াল, কাউন্সিলর তানভীর হোসেন, সাবেক কাউন্সিলর শেখ আব্দুল আলেক, রবিউল ইসলাম রবি, সাজ্জাদুর রহমান মামুন, আসাদুজ্জামান আসাদ, ফারুক হোসেন খান, আব্দুল মোমেন, জাহিদুল ইসলাম জাহিদ, মো. সেলিম, কৌশিক আহাম্মেদ, সাদ্দাম হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, ভোটচোর অবৈধ সরকার বিরোধী দল-মত দমন করে ক্ষমতা দীর্ঘস্থায়ী করতে প্রশাসন ও বিচার বিভাগকে ডাল হিসেবে ব্যবহার করছে। একই সাথে বিরোধী দলের ওপর দলীয় লগিবাহিনী লেলিয়ে দেয়া হচ্ছে। গাজীপুর মহানগর বিএনপির সাবেক আহŸায়ক মো. সোহরাব উদ্দিনকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে অভিযোগ করে বক্তারা বলেন, বর্তমানে মানুষের স্বাভাবিক মৃত্যুর কোনো গ্যারান্টি নেই। দলীয় ও সরকারি এজেন্ট দিয়ে সুকৌশলে বিএনপিসহ বিরোধী দলগুলোতে দ্ব›দ্ব লাগিয়ে রাখারও অপচেষ্টা চলছে।
###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টাফরিপোর্টার, গাজীপুর।।
২০/০৩/২০২৩ ইং