গাজীপুরে নারীসহ ৪ ছিনতাইকারী আটক

আপডেট: মার্চ ১৯, ২০২১
0
??????

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে এক নারীসহ ছিনতাইকারী চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‍্যাব-১’র সদস্যরা। এসময় তাদের কাছ থেকে একটি সুইচ গিয়ার চাকু, একটি ফোল্ডিং চাকু ও ৩টি মোবাইল ফোন জব্দ করা হয়। শুক্রবার র‍্যাব-১’র গাজীপুরের পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলো- গাজীপুরের শ্রীপুর উপজেলার বাসিদেপুর গ্রামের খোকন বেপারীর ছেলে সিফাত (২২), একই জেলার সদর থানার রথখোলা এলাকার মোবারক হোসেনের ছেলে নাহিদ (২৩), টাঙ্গাইলের সখিপুর থানার চাকদো গ্রামের আবু রায়হানের ছেলে আশিকুর রহমান আকাশ (২১) এবং ময়মনসিংহের কোতয়ালী থানার স্বদেশী বাজার (কালিবাড়ী) এলাকার কবির হোসেনের স্ত্রী রওশানা অঁাখি (২৫)। তারা সবাই গাজীপুরের বিভিন্ন এলাকায় থাকে।

র‍্যাব কর্মকর্তা মামুন জানান, বৃহষ্পতিবার রাতে গাজীপুর সিটি কপোর্রেশনের বাসন থানাধীন চান্দনা চৌরাস্তা এলাকার নাঈম বিরিয়ানী হাউজের পাশে অস্ত্রশস্ত্র নিয়ে কিছু সংখ্যক দুষ্কৃতিকারী অবস্থান করছে। এ গোপন সংবাদ পেয়ে র‍্যাব-১’র সদস্যরা সেখানে অভিযান চালিয়ে এক নারীসহ ৪জনকে আটক করে। এসময় তাদের কাছ থেকে চাকু ও মোবাইল ফোন জব্দ করা হয়। আটককৃতরা সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সদস্য। তারা দীর্ঘদিন যাবত চান্দনা চৌরাস্তাসহ আশপাশের এলাকায় সাধারণ পথচারী, বাস যাত্রী ও মোটরসাইকেল আরোহীদের অস্ত্রের ভয় দেখিয়ে ও মারধোর করে টাকা পয়সা, মোবাইল ফোন ও মূল্যাবান মালামাল ছিনতাই করে আসছিল। এ বাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।