গাজীপুরে নিজ বাসায় আগুনে পুড়ে শিশুর মৃত্যু

আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২২
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরের টঙ্গীতে আগুনে পুড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার বিকেলে টঙ্গীর পাগার ঝিনু মার্কেট এলাকায় আগুনে ভষ্মীভূত একটি বাড়ির খাটের নিচ থেকে ওই শিশুর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত আব্দুর রহমান (০৮) ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানার চক শ্যামরামপুর গ্রামের জয়নাল আবেদিনের ছেলে। সে স্থানীয় আল কাউসার তাহমিজুল কোরআন মাদ্রাসার নুরানী বিভাগের শিক্ষাথর্ী ছিল।

টঙ্গী পূর্ব থানার এসআই মোঃ ফরহাদ হোসেন ও স্থানীয়রা জানান, শুক্রবার বিকেল সাড়ে ৩টার দিকে টঙ্গীর পাগার ঝিনু মার্কেট এলাকায় সাদেক আহমেদের টিনশেড বাড়িতে আগুন লাগে । সংবাদপেয়ে টঙ্গী ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট ঘটনাস্থলে পৌছানোর আগেই স্থানীয়রা আগুন নিভিয়ে ফেলে। পরে ফায়ার সার্ভিসের কমর্ীরা আগুনে ভাষ্মিভূত ঘরের খাটের নিচ থেকে পুড়ে যাওয়া শিশু জাবেদের মরদেহ উদ্ধার করে। জয়নাল আবেদিন ওই কক্ষেটি ভাড়া নিয়ে স্বপরিবারে বাসবাস করে আসছিলেন।

টঙ্গী ফায়ার সার্ভিসের জ্যেষ্ঠ কর্মকতার্ ইকবাল হাসান জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনে ঘটনা ঘটেছে।

টঙ্গী পূর্ব থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাসুদ জানান, মরদেহটি সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।