গাজীপুরে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সঙ্গে পিকআপের ধাক্কা, চালক নিহত ও হেলপার আহত

আপডেট: মে ২৪, ২০২২
0
ক্যাপশনঃ গাজীপুর ঃ সড়ক দূর্ঘটনায় নিহত পিকআপ চালক আবুল হোসেন।

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে মহাসড়কের পাশের গাছের সঙ্গে ধাক্কা লেগে এক পিকআপের চালক নিহত এবং তার হেলপার গুরুতর আহত হয়েছেন। মঙ্গলবার ভাওয়াল জাতীয় উদ্যানের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত পিকআপ চালক আবুল হোসেন (২৪) ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার গুপিনগর গ্রামের ইদ্রিস মোড়লের ছেলে। তার সহকারী গুরুতর আহত শাহীন মিয়ার (২৮) বিস্তারিত পরিচয় পওয়া যায়নি।

জিএমপি’র সদর থানার এসআই সানির হাসান খান জানান, মঙ্গলবার সকালে একটি পিকআপ দ্রুতগতিতে ময়মনসিংহের দিকে যাচ্ছিল। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজেন্দ্রপুর এলাকায় ভাওয়াল জাতীয় উদ্যানের ৩ নং গেটের সামনে পৌছলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এসময় পিকআপটি মহাসড়কের পার্শ্ববর্তী একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে চালক আবুল হোসেন ঘটনাস্থলেই নিহত এবং তার পাশের সিটে বসা হেলপার শাহীন মিয়া গুরুতর আহত হন। স্থানীয়রা আহত শাহীনকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার এবং পিকআপটি জব্দ করে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।