গাজীপুরে পৃথক ঘটনায় নিহত রেলওয়ের গেইটম্যানসহ দু’জনের ঝুলন্ত লাশ উদ্ধার

আপডেট: জানুয়ারি ৮, ২০২২
0


স্টাফ রিপোর্টার, গাজীপুর

গাজীপুরে পৃথক ঘটনায় নিহত রেলওয়ের গেইটম্যানসহ দু’জনের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার কালীগঞ্জ ও গাছা থানা এলাকা হতে তাদের লাশ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- গাজীপুরের কালীগঞ্জ থানাধীন জামালপুর ইউনিয়নের দক্ষিণ নারগানা এলাকার আহাদ আলী মোড়লের ছেলে কাইয়ুম মোড়ল (২৮) এবং শেরপুরের নকলা থানাধীন গনপদ্দি এলাকার নয়ন চন্দের (নরসুন্দর) ছেলে শাওন (২২)। এদের মধ্যে কাইয়ুম রেলওয়রের ভৈরব অঞ্চলের মেথিকান্দা এলাকার অস্থায়ী গেইটম্যান হিসেবে কর্মরত এবং শাওন মানসিক প্রতিবন্ধি ছিলেন।

কালীগঞ্জ থানার এসআই রমজান আলী জানান, সম্প্রতি কাইয়ুম মোড়লের সন্তান মারা যান। এতে তিনি মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। শনিবার বিকেলে তিনি দরজা বন্ধ করে ঘরের ভিতর একা অবস্থান করছিলেন। সন্ধ্যা পর্যন্ত তার সাড়াশব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করেন স্বজনরা। এসময় তারা ঘরের আড়ার সঙ্গে মাফলার দিয়ে গলায় লাগানো অবস্থায় কাইয়ুমের ঝুলন্ত লাশ দেখতে পান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করেন।

এদিকে, গাজীপুরের গাছা থানাধীন কুনিয়া বড়বাড়ি এলাকায় স্বপরিবারে ভাড়া বাসায় থেকে নরসুন্দরের কাজ করেন নয়ন চন্দ। শনিবার বিকেলে তার ছেলে শাওন (মানসিক প্রতিবন্ধি) দরজা বন্ধ করে ঘরের ভিতর একা অবস্থান করছিলেন। তার সাড়াশব্দ না পেয়ে স্বজনরা ঘরের দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ঘরের আড়ার সঙ্গে গামছা দিয়ে গলায় লাগানো অবস্থায় তাকে ঝুলতে দেখেন। তাকে উদ্ধার করে টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেন।