গাজীপুরে পৃথক ঘটনায় পিকআপের হেলপারসহ নিহত ২

আপডেট: নভেম্বর ১৪, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে পৃথক দু’টি দূর্ঘটনায় পিকআপের হেলপারসহ দুইজন রবিবার নিহত হয়েছে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। তার নাম- আরিফ হোসেন (১৮)। সে গাজীপুরের শ্রীপুর উপজেলার কাওরাইদ গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে।

গাজীপুরের নাওজোর হাইওয়ে থানার ওসি ওজায়ের আল মাহমুদ আদনান জানান, রবিবার সকালে ময়মনসিংহগামী একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে গাজীপুর সদরের হোতাপাড়া এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়।

এতে পিকআপের হেলপার আরিফ ঘটনাস্থলেই নিহত হয় এবং পিকআপের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পিকআপের সামনের অংশ কেটে নিহতের লাশ উদ্ধার এবং দূঘটনা কবলিত গাড়ি দু’টি জব্দ করে।

এদিকে জিএমপি’র পূবাইল থানার এসআই সুরুজ্জামান জানান, রবিবার সকালে ঢাকা-চট্রগ্রাম রেলরুটের পূবাইল থানাধীন মীরের বাজার রেল ক্রসিংয়ের রেললাইনের পাশে অজ্ঞাত এক ব্যক্তির লাশ (৩৩/৩৫) পড়ে থাকতে দেখে স্থানীয়রা।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে অজ্ঞাত ট্রেনের ধাক্কায় তার মৃত্যু হয়েছে। নিহতের পড়নে সবুজ রংয়ের হাফ হাতা গেঞ্জি ও লুঙ্গি রয়েছে।

উভয় ঘটনায় নিহতদের লাশ ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।