গাজীপুরে পৃথক ট্রাকের চাপায় গার্মেন্টস কর্মীসহ নিহত ২

আপডেট: জুলাই ১৩, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে পৃথক ঘটনায় ট্রাক চাপায় গার্মেন্টসের এক কর্মীসহ দুইজন নিহত হয়েছেন। মঙ্গলবার কোনাবাড়ী এবং জেলার কালিয়াকৈর উপজেলার কুতুবদিয়া এলাকায় এ দুর্ঘটনা দুটি ঘটে। পুলিশ উভয় ঘটনায় এক চালকসহ ট্রাক দু’টি আটক করেছে।

জিএমপি’র কোনাবাড়ী থানার ওসি আবু সিদ্দিক জানান, ময়মনসিংহের ভালুকা উপজেলার সোহাল গ্রামের কুদরত আলীর ছেলে কবির হোসেন কালু (৩১) গাজীপুরের কোনাবাড়ি এলাকায় ভাড়া বাসায় থেকে সালনা এলাকায় ফ্রেন্ডস নিটিং লিমিটেড পোশাক কারখানায় স্যাম্পলম্যান পদে চাকরি করতেন। মঙ্গলবার সকালে মোটরসাইকেলযোগে কর্মস্থলে যাচ্ছিলেন তিনি। পথে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ি থানাধীন বাইমাইল এলাকায় ইউটার্ন নেয়ার সময় কালিয়াকৈরগামী একটি ট্রাক মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই নিহত হন কবির হোসেন কালু। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার এবং চালকসহ ঘাতক টাক আটক করেছে। আটক ট্রাক চালকের নাম নূর মোহাম্মদ (৪৫)। তিনি জয়পুরহাট সদর থানার রাংতা গ্রামের শামসুদ্দিনের ছেলে।

এদিকে, একইদিন সকালে কালিয়াকৈরে ট্রাকের ধাক্কায় সিএনজি চালিত অটোরিকশার আরোহী এক নারী নিহত হয়েছেন। তার নাম রেনু রানী সরকার (৫৫)। তিনি টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার লাউহাটি বন্নী গ্রামের অনিল সরকারের স্ত্রী।

কালিয়াকৈর থানার ইন্সপেক্টর (তদন্ত) আবুল বাশার জানান, মঙ্গলবার সকালে শ্রীপুরের মাওনা এলাকার ছেলের বাসা থেকে সিএনজি চালিত অটোরিকশায় চড়ে কালিয়াকৈরে নিজের বাসায় ফিরছিলেন। পথে কালিয়াকৈর-মাওনা সড়কের কুতুবদিয়া এলাকায় পৌছলে দ্রুতগামী একটি ট্রাক ওই সিএনজিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে সিএনজি চালিত অটোরিকশার আরোহী রেনু রানী সরকার ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার এবং ঘাতক ট্রাকটি আটক করেছে। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়।

উভয় ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।