গাজীপুরে প্রায় পৌণে দুইহাজার পিছ ইয়াবাসহ গ্রেফতার ১

আপডেট: আগস্ট ১৭, ২০২১
0

গাজীপুর সংবাদদাতাঃ গাজীপুরে প্রায় পৌণে দুই হাজার পিছ ইয়াবা টেবলেটসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব-৪’র সদস্যরা। এসময় তার কাছ থেকে মোবাইল ফোন এবং নগদ টাকা জব্দ করা হয়েছে। মঙ্গলবার র‍্যাব-৪’র সিপিসি-৩ এর কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আরিফ এ তথ্য জানিয়েছেন।

গ্রেফতারকৃতের নাম- মোঃ এনাম (৩৩)। সে কক্সবাজার জেলা সদর থানার দক্ষিণ ঘোনারপাড়া এলাকার মোঃ ইউনুছের ছেলে।

র‍্যাব-৪ এর ওই কর্মকর্তা জানান, গাজীপুর সিটি কপোর্রেশনের গাছা থানাধীন জাঝর বাসস্ট্যান্ড এলাকায় জনৈক হযরত আলীর চায়ের দোকানের সামনে সোমবার রাত সাড়ে ৭টার দিকে ইয়াবা টেবলেট ক্রয় বিক্রয় করছে। এ গোপন সংবাদ পেয়ে র‍্যাব-৪’র সিপিসি-৩ মানিকগঞ্জ ক্যাম্পের একটি অপারেশন টিম সেখানে অভিযান চালায়। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও র‍্যাব সদস্যরা এনামকে আটক করে। এসময় তার কাছ থেকে এক হাজার ৭২০ পিছ ইয়াবা টেবলেট, একটি মোবাইল ফোন ও নগদ ৬৩৫০ টাকা জব্দ করা হয়। এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে জিএমপি’র গাছা থানায় মামলা দায়ের করা হয়েছে।

তিনি আরো জানান, গ্রেফতারকৃত এনাম একজন মাদক ব্যবসায়ী। সে দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা টেবলেট সুকৌশলে এনে গাজীপুরসহ আশেপাশের এলাকায় ক্রয় বিক্রয় করে আসছিল বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে।