গাজীপুরে বাস উল্টে ছাত্রী ও হেলপার নিহত, আহত ১৩

আপডেট: নভেম্বর ১, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর যাত্রীবাহী বাস উল্টে এক ছাত্রী ও বাসের হেলপারসহ দুইজন নিহত হয়েছে। এ ঘটনায় বাসের কয়েক যাত্রী আহত হয়। সোমবার শ্রীপুর উপজেলার মেম্বারবাড়ি এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- ওই বাসের হেলপার মিজান (৪০) ও শ্রীপুর উপজেলার তেলিহাটি ইউনিয়নের তালতলী গ্রামের মোস্তফা কামালের মেয়ে নুসরাত জাহান কণা (২১)। এদের মধ্যে কণা গাজীপুরের সালনাস্থিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কৃষি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষায় অংশ নিতে যাচ্ছিল।

মাওনা হাইওয়ে থানার ওসি কামাল হোসেন ও স্থানীয়রা জানান, সোমবার সকালে সৌখিন পরিবহনের যাত্রীবাহী একটি বাস ময়মনসিংহ থেকে ঢাকা যাচ্ছিল। পথে সকাল সোয়া ১০টার দিকে বাসটি বেপরোয়াগতিতে শ্রীপুরের মেম্বারবাড়ি এলাকায় অপর গাড়িকে ওভারটেক করার সময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে বাসটি মহাসড়কের উপর কাত হয়ে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই বাসের যাত্রী কণা ও হেলপার নিহত হয়। এ ঘটনায় অন্ততঃ ১২/১৩ জন আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে প্রেরণ করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দূর্ঘটনাকবলিত বাসসহ নিহতদের লাশ উদ্ধার করে। এ দূর্ঘটনায় মহাসড়কের ঢাকাগামী রুটে কিছু সময়র জন্য যানবাহন চলাচল বন্ধ থাকে। নিহত মিজান ওই বাসের হেলপার বলে জানা গেছে। তবে সন্ধ্যা পর্যন্ত তার বিস্তারিত পরিচয় পাওয়া যায় নি। এ ব্যপারে আইনগত ব্যস্থা গ্রহণ প্রক্রিয়াধীণ রয়েছে।