গাজীপুরে বিএনপি : ‘জিয়া হত্যা বেগম জিয়াকে হত্যার হুমকি কোকো’র মৃত্যু একই সূত্রে গাঁথা’

আপডেট: মে ২৬, ২০২২
0

গাজীপুরে বিএনপির বিক্ষোভ সমাবেশে নেতৃবৃন্দ

গাজীপুর প্রতিনিধিঃ
বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক এমপি বীর মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার যুব সমাজকে জেগে উঠার আহ্বান জানিয়ে বলেন, খোদাদ্রোহীরা একত্র হয়ে দেশ চালাচ্ছে। আন্দোলন সংগ্রাম ছাড়া এর থেকে উত্তোরণের বিকল্প নেই। তিনি বলেন, হিংসা-বিদ্বেষ, ধোকাবাজি, মিথ্যা দিয়ে রাজনীতি হয় না। বাংলাদেশ জনগণের, কারোর পৈত্রিক সম্পত্তি নয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে ভাষায় কথা বলেন তার পিতা বঙ্গবন্ধুও সেভাষায় কথা বলতেন না।

একই সমাবেশে বিএনপির কেন্দ্রীয় নেতা ডা. মাজহারুল আলম বলেন, জিয়াউর রহমান হত্যা, বেগম খালেদা জিয়াকে পানিতে ফেলে হত্যার হুমকি এবং দেশের বাহিরে আরাফাত রহমান কোকো’র মৃত্যু একই সূত্রে গঁাথা। তিনি বলেন, জিয়াউর রহমান এই মে মাসেই শেখ হাসিনাকে দেশে আসার সুযোগ করে দিয়েছিলেন। এ মে মাসেই জিয়াউর রহমানকে হত্যা করা হয়েছিল। আর মে মাসেই জিয়াউর রহমানের পত্নী সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে হত্যার হুমকি দিলেন শেখ হাসিনা।

বেগম খাদেলা জিয়াকে হত্যার উদ্দেশ্যে শেখ হাসিনা কতর্ৃক হুমকির প্রতিবাদে আজ বৃহস্পতিবার গাজীপুর মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশে নেতৃবৃন্দ এসব কথা বলেন। নগরীর রাজবাড়ি রোডস্থ দলীয় কার্যালয় প্রাঙ্গনে মহানগর বিএনপির আহ্বায়ক সালাহ উদ্দিন সরকারের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সম্পাদক মো. শওকত হোসেন সরকারের সঞ্চালনায় সমাবেশে আরো বক্তব্য দেন, বিএনপি নেতা আফজাল হোসেন কায়সার, আহমেদ আলী রুশদী, সিটি কাউন্সিলর হান্নান মিয়া হান্নু, মাহবুবুল আলম শুক্কুর, জিএস সুরুজ আহমেদ, হুমায়ুম কবীর রাজু, ভিপি জয়নাল আবেদীন তালুকদার, সিটি কাউন্সিলর হাসান আজমল ভূইয়া, যুবদল নেতা এজিএস সাজেদুল ইসলাম, প্রভাষক বসির উদ্দিন, স্বেচ্ছাসেবকদল নেতা আরিফ হোসেন হাওলাদার, ছাত্রদল নেতা জাহাঙ্গীর আলম প্রমুখ।
উপস্থিত ছিলেন, সৈয়দ আক্তারুজ্জামান, কাজী মাহবুব উল হক গোলাপ, রাকিব উদ্দিন সরকার পাপ্পু, রাশেদুল ইসলাম কিরণ, আ ক ম মোফাজ্জল হোসেন, সরাফত হোসেন, আনোয়ারা বেগম, সাংবাদিক দেলোয়ার হোসেন, মনিরুল ইসলাম, মাহমুদ হাসান রাজু, শাহাদাত হোসেন শাহিন, জসিম উদ্দিন ভাট, শেখ মো. আলেক, কাউন্সিলর মোসলেহ উদ্দিন মূসা, আব্দুর রহিম খান কালা, রবিউল আলম রবি, সাজ্জাদুর রহমান মামুন, আসাদুজ্জামান আসাদ, ইঞ্জিনিয়ার ইদ্রিস খান, কাউন্সিলর তানভীর আহমেদ, সবদের হাসান, শিরিন চাকলাদার, ফারুক হোসেন খান, সাইফুল ইসলাম টুটুল, আতাউর রহমান, অ্যাডভোকেট নাছির উদ্দিন, তাজুল ইসলাম বেপারী, তাইজুদ্দিন তাজু, জাহাঙ্গীর হাজারী, বাবুল হোসেন, হাজী শেখ লিটন, শওকত বাবু, নাজমুল খন্দকার সুমন, দ্বীপা চৌধুরী, কোহিনূর কনক, দীপা মনিসহ বিএনপি ও এর অঙ্গ দল সমূহের কয়েক সহস্রাধিক নেতাকর্মী।
#
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
২৬-০৫-২০২২ইং