গাজীপুরে বিদেশী পিস্তল ও সাড়ে ১৩শ’ পিস ইয়াবাসহ আটক ৩

আপডেট: সেপ্টেম্বর ৬, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে একটি বিদেশী পিস্তল ও ১,৩৪৫ পিস ইয়াবা টেবলেট সহ তিন যুবককে আটক করেছে র‍্যাব-১ এর সদস্যরা। এসময় তাদের কাছ থেকে ৪টি মোবাইল ফোনও জব্দ করা হয়। সোমবার জিএমপি’র গাছা থানার ওসি ইসমাইল হোসেন এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলো- নোয়াখালী জেলার চাটখিল থানার মেঘা এলাকার আব্দুল করিমের ছেলে আবু সাহেদ পারভেজ (২৩), গাজীপুর সিটি কপোর্রেশনের গাছা থানাধীন কুনিয়া সুলতান মার্কেট এলাকার হাজী খোরশেদ আলমের ছেলে ইউসুফ হোসেন জুয়েল (২৫) ও একই এলাকার মোঃ ইব্রাহিমের ছেলে মোঃ জনি (২৪)।

ওসি ইসমাইল হোসেন জানান, গাজীপুর সিটি কপোর্রেশনের গাছা থানাধীন কুনিয়া এলাকার বড়বাড়ি শাহী মসজিদের পাশে ক’মাদক ব্যবসায়ী বিপুল পরিমাণ ইয়াবা টেবলেট নিয়ে রবিবার দিবাগত রাত ১টার দিকে অপেক্ষা করছে।

এ গোপন সংবাদ পেয়ে র‍্যাব-১ এর একটি টিম সেখানে অভিযান চালিয়ে তিন যুবক পারভেজ, জুয়েল ও জনিকে আটক করে। এসময় আটককৃতদের কাছ থেকে ১,৩৪৫ পিস ইয়াবা টেবলেটসহ ৪টি মোবাইল ফোন এবং পারভেজের কাছ থেকে ম্যাগজিনসহ একটি অটোমেটিক বিদেশী পিস্তল জব্দ করা হয়। ঘটনার সময় র‍্যাব সদস্যদের উপস্থিতি টের পেয়ে অপর এক যুবক সেখান থেকে পালিয়ে যায়।

জব্দকৃত পিস্তলের গায়ে খোদাই করা ‘মেড ইন ইউএসএ’ (অটঞঙ গঅঞওঈ, গঅউঊ ওঘ টঝঅ) এবং ‘অনলি আর্মি সাপ্লাই’ (ঙঘখণ অজগণ ঝটচচখণ) লেখা রয়েছে। এ ব্যাপারে গাছা থানায় মাদক ও অস্ত্র আইনে পৃথক দুইটি মামলা দায়ের করা হয়েছে।