গাজীপুরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পোশাক কর্মী সহ নিহত ২, আহত ২

আপডেট: সেপ্টেম্বর ১০, ২০২২
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক নারী পোশাক কর্মীসহ দুইজন নিহত ও দুই তরুণ আহত হয়েছে। জেলার শ্রীপুর ও বাসন থানা এলাকায় এ দু’টি ঘটনা ঘটে।

নিহতরা হলো- নেত্রকোনার দুর্গাপুর উপজেলার মর্দকোনা গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে সাফায়েত উল্লাহ (১২) এবং টাঙ্গাইলের দেলদুয়ার থানার জালালিয়া এলাকার নির্মলের স্ত্রী বকুল (৩২)।

শ্রীপুর থানার এসআই কবির হোসেন জানান, শনিবার সকালে গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা উত্তরপাড়া গ্রামের এক বাড়ির ছাদে খেলা করছিল সাফায়েত উল্লাহ (১২), মারুফ (২০) ও রিফাত (১৬)। খেলার সময় সাফায়েত উল্লাহ ছাদের রেলিং স্পর্শ করলে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়। এসময় তাকে উদ্ধার করতে গিয়ে মারুফ ও রিফাত বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হয়। পরে বাড়ির লোকজন বিদ্যুৎ লাইন বন্ধ করে সাফায়েতকে মৃত অবস্থায় উদ্ধার করে। আহত দু’জনকে স্থানীয় ক্লিনিকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। হতাহতরা শ্রীপুরের মাওনা উত্তরপাড়া গ্রামের মনোয়ারা মঞ্জিলে ভাড়া বাসায় পরিবারের সঙ্গে বসবাস করতো।

এদিকে গাজীপুর মহানগরীর বাসন থানাধীন চান্দনা গ্রামের ভাড়া বাসায় থেকে স্থানীয় এক পোশাক কারখানায় কাজ করতো বকুল। শুক্রবার সন্ধ্যার পর অসাবধানতার কারণে হঠাৎ বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। প্রতিবেশিরা তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে বকুলকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে বলে জানিয়েছেন ওই থানার এসআই মতিউজ্জামান।

###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
১০/০৯/২০২২ ইং।