গাজীপুরে বিপুল পরিমাণ গাঁজাসহ ৬মাদক ব্যবসায়ী আটক

আপডেট: ফেব্রুয়ারি ৫, ২০২২
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে বিপুল পরিমাণ গাঁজাসহ আন্তঃজেলা মাদক ব্যবসায়ী ৬জনকে আটক করেছে র‍্যাব-১’র সদস্যরা। এসময় তাদের কাছ থেকে সাড়ে ৮২ কেজি গাঁজাসহ, মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক ও প্রাইভেটকার, নগদ ১০ হাজার ২শ’ টাকা ও ৮টি মোবাইল জব্দ করা হয়েছে। শুক্রবার দুপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের গাছা থানাধীন কুনিয়া বড়বাড়ি এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। র‍্যাব-১’র সহকারী পরিচালক (মিডিয়া অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ এ তথ্য জানিয়েছেন।

আটককৃতরা হলো- ব্রাহ্মণবাড়ীয়ার মৃত রশিদ ভুইয়ার ছেলে বরকত উল্লাহ (৩৪), একই জেলার রফিক মিয়ার ছেলে আবুল বাশার ওরফে সফিউল (২৮), এমরান হোসেনের ছেলে সজল (২৩), সুজন মিয়ার ছেলে তোফাজ্জল হোসেন (২০) ও সেলিম মিয়ার ছেলে বিপুল হোসেন (২০) এবং কুমিল্লার জয়নাল হোসেনের ছেলে জাহিদুল ইসলাম (২৫)।

র‍্যাব-১’র ওই কর্মকর্তা জানান, শুক্রবার ব্রাহ্মণবাড়ীয়া হতে গাঁজার একটি বড় চালান নিয়ে কয়েক মাদক ব্যবসায়ী একটি ট্রাক ও অপর একটি প্রাইভেটকার যোগে গাজীপুরের দিকে যাচ্ছিল। এ গোপন সংবাদ পেয়ে র‍্যাব-১’র সদস্যরা গাজীপুর মহানগরীর গাছা থানাধীন কুনিয়া বড়বাড়ি এলাকায় হাজী ওয়াহেদ সরকার সিএনজি এন্ড ফিলিং স্টেশনের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের উপর দুপুরে চেকপোষ্ট বসিয়ে অভিযান চালিয়ে ওই ৬জন মাদক ব্যবসায়ীকে আটক করে। এসময় তাদের কাছ থেকে সাড়ে ৮২ কেজি গাঁজাসহ মাদক পরিবহনে ব্যবহৃত একটি ট্রাক ও একটি প্রাইভেটকার, নগদ ১০ হাজার ২শ’ টাকা ও ৮টি মোবাইল জব্দ করা হয়। আটককৃতরা আন্তঃজেলা মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন মাদকদ্রব্য চোরাইপথে আমদানি করে সেগুলো গাজীপুরসহ বিভিন্ন এলাকায় ক্রয়-বিক্রয় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

###