গাজীপুরে ব্যবসা বান্ধব পরিবেশ তৈরী করতে শিল্প মালিকদের সঙ্গে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের মতবিনিময়

আপডেট: জুন ২, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে ব্যবসা বান্ধব পরিবেশ তৈরী করতে জেলার শিল্প কারখানার মালিকদের সঙ্গে আইন শৃংখলা সংক্রান্তে ইন্ডাস্ট্রিয়াল পুলিশের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে মহানগরীর মোগড়খাল এলাকাস্থিত গাজীপুর শিল্প পুলিশ-২ এক কার্যালয়ে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইন্ডাস্ট্রিয়াল পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক মোঃ শফিকুল ইসলাম। গাজীপুর ইন্ডাস্ট্রিয়াল পুলিশ-২ এর পুলিশ সুপার মোঃ সিদ্দিকুর রহমান সভায় সভাপতিত্ব করেন।

এতে বক্তব্য রাখেন গাজীপুর ইন্ডাস্ট্রিয়াল পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ জালাল উদ্দিন, সিনিয়র সহকারি পুলিশ সুপার একেএম শাহীন মন্ডল, স্টাইলিষ্ট গার্মেন্টসের চেয়ারম্যান মোঃ সালাহ উদ্দিন চৌধুরী, আম্বার কটন মিলসের নির্বাহী পরিচালক নূরুল ইসলাম, দি ডেল্টা গ্রুপ অফ ইন্ডাস্ট্রিজের সহকারি মহাব্যবস্থাপক এসএম তৌহিদুল ইসলাম, ফারদার ফ্যাশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ সালেহীন ও গাজীপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ মুজিবুর রহমান। মতবিনিময় সভায় বক্তারা শিল্পখাতে বিভিন্ন সমস্যাবলী তুলে ধরেন। এর আগে তিনি ইন্ডাস্ট্রিয়াল পুলিশের বিশেষ কল্যাণ সভায় পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তব্যে শফিকুল ইসলাম বলেন, মালিক-শ্রমিক সবাই আমাদের কাছে সমান ও সম্মানের। আমরা চাই ব্যবসা বান্ধব পরিবেশ তৈরী করতে। এজন্য সকল মহলের সহযোগিতা দরকার। আমাদের দেশের সকল ধরনের ইন্ডাষ্ট্রিকে সুন্দর ও সুচারুভাবে সচল রাখতে হবে। শ্রমিক-মালিকদের সুসম্পর্ক তৈরী করতে হবে। যাতে তৃতীয় শক্তিদ্বারা কোনভাবে কোন ধরণের প্রভাবিত হয়ে শ্রমিক ও মালিক পক্ষের মাঝে ভুল বুঝাবুঝির সৃষ্টি না হয় এবং উৎপাদন কার্যক্রমে বিঘ্ন না ঘটে। আমরা চাই সকল ধরণের কারখানায় মালিক ও শ্রমিকদের মাঝে কোন ধরণের ভুল বুঝাবুঝি না থাকুক। যাতে উৎপাদন কার্যক্রম স্বাভাবিকভাবে চলে।