গাজীপুরে মোটরসাইকেল আরোহী ঔষধ কোম্পানির কর্মকর্তা নিহত

আপডেট: এপ্রিল ২৯, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে বৃহষ্পতিবার কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী এক ঔষধ কোম্পানির কর্মকর্তা নিহত হয়েছেন। নিহতের নাম- কৃষ্ণ কুমার দাস (৩২)। মানিকগঞ্জের শিবালয় থানার বীর বাসাইল গ্রামের মৃত ননী গোপাল দাসের ছেলে কৃষ্ণ কুমার দাস হেল্থ কেয়ার ফামার্সিউটিক্যালসের কর্মকর্তা ছিলেন।

জিএমপি’র সদর থানার এসআই আরিফ হোসেন জানান, বৃহষ্পতিবার সকালে কৃষ্ণ কুমার দাস জয়দেবপুর চৌরাস্তা হতে মোটর সাইকেল চালিয়ে রাজেন্দ্রপুর যাচ্ছিলেন। পথে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের পোড়াবাড়ি বাজার জামে মসজিদের সামনে পৌছলে তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এসময় মহাসড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ডভ্যানের পেছনে মোটর সাইকেলটির সজোরে ধাক্কা লাগে। এতে তিনি সড়কের উপর ছিটকে পড়েন এবং গুরুতর আহত হন।

স্থানীয়রা তাকে উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কৃষ্ণ কুমার দাস মারা যান। দূর্ঘটনার পর পরই কাভার্ডভ্যানটি নিয়ে চালক পালিয়ে যায়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার এবং দূর্ঘটনা কবলিত মোটর সাইকেলটি জব্দ করে। এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।
###
মোঃ রেজাউল বারী বাবুল