গাজীপুরে ১৯ জুয়াড়ি আটক

আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর।। গাজীপুরে জুয়ার আসর থেকে ১৯ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এ সময় নগদ টাকা তাস সহ জুয়া খেলার সরঞ্জামাদি জব্দ করা হয়। মহানগরীর কাশিমপুর থানাধীন জিরানীর পশ্চিম পানিসাইল এলাকার ভাই বোন মার্কেটের একটি ঘর থেকে তাদের আটক করা হয়। বৃহস্পতিবার রাতে জিএমপি’র সহকারি কমিশনার আসাদুজ্জামান এ তথ্য জানিয়েছেন।

জিএমপি’র ওই কর্মকর্তা জানান, বুধবার রাতে গাজীপুর মহানগরীর কাশিমপুর থানাধীন জিরানীর পশ্চিম পানিসাইল এলাকার ভাই বোন মার্কেটের রুবেল হোসেনের একটি ঘরে বসে কিছু লোক জুয়া খেলছে। এই গোপন সংবাদ পেয়ে পুলিশ সেখানে অভিযান চালিয়ে ওই ঘরের মালিকসহ ১৯জন জুয়াড়িকে আটক করে। এ সময় তাদের কাছ থেকে নগদ ৩৭ হাজার ৬শ’ টাকা ও বেশকিছু তাস সহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- রুবেল হোসেন (৩৬), হালিম (৩০), হুমায়ুন মিয়া (২৮), সাইদুল ইসলাম (২৩), রমজান আলী (৪৫), সাগর বাদশাহ (২৫), রাকিব সরকার (২৫), সজীব খান শান্ত (২৫), মশিউর রহমান (৪০), রিয়াজ (২২), আশরাফ আলী আকাশ (২৮), মাসুদ (২৬), হৃদয় (২৫), জাহিদুল ইসলাম (৩০), উজ্জল হোসেন (৩৫), আলমাছ মিয়া (৪০), সোহাগ হাসান (২২), মিজানুর রহমান(৪৮) ও আশরাফ (৪০)।
###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টাফ রিপোর্টার, গাজীপুর।
তাং- ০৯/০২/২০২৩ ইং।