গাজীপুরে ২৬০টি চোরাই মোবাইলসহ গ্রেফতার ৯

আপডেট: সেপ্টেম্বর ১২, ২০২২
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর ।। গাজীপুরে ২৬০ টি চোরাই মোবাইলসহ ৯ জনকে গ্রেফতার করেছে জিএমপি’র টঙ্গী পূর্ব থানার পুলিশ। টঙ্গী পূর্ব আরিচপুরের (বউ বাজার) আব্বাস উদ্দিন মার্কেট এলাকায় বিশেষ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার ও মোবাইল ফোন জব্দ করা হয়। রবিবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশ (জিএমপি) এর গোয়েন্দা বিভাগের সহকারী পুলিশ কমিশনার (মিডিয়া) আবু সায়েম নয়ন এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলো ওয়াসিম (৩৬), বিপ্লব (২৭), রফিকুল ইসলাম (৫০), মিজানুর রহমান (২৯), সাদিকুল ইসলাম (৩৫), শাহাবুদ্দিন (২৮), নাঈমুল হক (২০), হাবিব (২০) এবং কামরুল হাসান (৪২)।

পুলিশ কর্মকর্তা আবু সায়েম নয়ন জানান, গোপন সংবাদের মাধ্যমে চোরাই মোবাইল বিক্রির খবর পেয়ে শনিবার রাতে টঙ্গী পূর্ব থানা পুলিশ পূর্ব আরিচপুর বউ বাজার এলাকার আব্বাস উদ্দিন মার্কেটে অভিযান পরিচালনা করে। এসময় চোরাই মোবাইল বিক্রির অভিযোগে ৯জনকে গ্রেফতার করা হয়। পরে তাদের হেফাজতে থাকা বিভিন্ন কোম্পানীর মোট ২৬০ টি চোরাই মোবাইল ফোন সেট এবং নগদ ৩২ হাজার ৪৫০ টাকা জব্দ করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন যাবত মহসড়ক এবং জনগুরুত্বপূর্ণ সড়কের মোড় থেকে ছিনতাইকৃত মোবাইল ফোন সেট ছিনতাইকারী চোরদের নিকট হতে নামমাত্র মূল্যে ক্রয় করে। পরে তারা ওইসব মোবাইল উচ্চ মূল্যে বিক্রয় করে আসছিল বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।
###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টাফ রিপোর্টার, গাজীপুর।
১১.০৯.২২২