গাজীপুরে ৪ হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার-২

আপডেট: সেপ্টেম্বর ২৯, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুরে চার হাজার পিস ইয়াবা টেবলেটসহ দুই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে জিএমপি’র বাসন থানা পুলিশ। বুধবার দুপুরে তাদেরকে গাজীপুর সিটি কপোর্রেশনের মোগরখাল এলাকা থেকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে নগদ ২৮ হাজার টাকাসহ একটি এনআইডি কার্ড ও তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলো- কক্সবাজারের টেকনাফ থানাধীন পূর্ব রঙ্গীখালী এলাকার কবির আহমদের ছেলে নুর মোহাম্মদ (৩৯) ও গাজীপুরের টঙ্গী পশ্চিম থানাধীন গাজীপুরা পূর্বপাড়া শিকদার মার্কেট এলাকার মৃত বাশারের ছেলে মোঃ হৃদয় (২২)।

জিএমপি’র উপ-কমিশনার (অপরাধ) জাকির হাসান জানান, বুধবার দুপুর সোয়া ১২টার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের বাসন থানাধীন মোগরখাল এলাকার কলম্বিয়া পোশাক কারখানার পাশে ইয়াবার বড় চালান এনে কয়েক মাদক ব্যবসায়ী ক্রয়-বিক্রয় করছে। এ গোপন খব পেয়ে বাসন থানা পুলিশের একটি দল সেখানে অভিযান চালিয়ে চার হাজার পিস ইয়াবা টেবলেটসহ ওই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে নগদ ২৮ হাজার টাকা, একটি এনআইডি কার্ড এবং তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।