গাজীপুরে ৭হাজার ৮শ’ পিস ইয়াবাসহ দম্পতি গ্রেফতার

আপডেট: অক্টোবর ৩০, ২০২১
0

গাজীপুর প্রতিনিধিঃ গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) গোয়েন্দা বিভাগ মাদক ব্যবসায়ী এক দম্পতিকে আটক করেছে। এসময় তাদের কাছ থেকে ৭ হাজার ৮০০পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়। শুক্রবার রাতে গাজীপুর সিটি কর্পোরেশনের সালনা এলাকা থেকে তাদের আটক করা হয়েছে।

আটককৃতরা হলো- নড়াইলের লোহাগড়া থানার মৌলভী ধানাইর এলাকার আব্দুস সালামের ছেলে বায়োজিদ হোসেন তুহিন (৪২) এবং তুহিনের স্ত্রী পারভীন আক্তার (২৩)।

পুলিশ জানায়, গাজীপুর সিটি কর্পোরেশনের সালনা এলাকার গিয়াস উদ্দিনের বাড়ির তৃতীয় তলার ফ্ল্যাটে ভাড়া বাসায় স্বপরিবারে থাকে তুহিন। গোপন সংবাদের ভিত্তিতে জিএমপি’র গোয়েন্দা পুলিশ শুক্রবার রাতে ওই দম্পতির কক্ষে অভিযান চালায়। পুলিশ ঘরে থাকা আলমারি ও পারভীনের হাতে থাকা পলিথিন ব্যাগ থেকে মোট ৭ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে। এসময় তুহিন-পারভীন দম্পতিকে আটক করা হয়। এঘটনায় তাদের বিরুদ্ধে জিএমপি’র সদর থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত তুহিনের বিরুদ্ধে ঢাকার উত্তরা ও ভাটারা থানায়, গাজীপুরের জয়দেবপুর থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে এবং পারভীনের বিরুদ্ধে কিশোরগঞ্জের কুলিয়ারচর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রয়েছে।