গাজীপুর জামায়ত নেতৃবৃন্দের শোকঃ কাপাসিয়ায় অধ্যক্ষ মাওলানা আব্দুর রহমানের ইন্তেকাল

আপডেট: অক্টোবর ৯, ২০২১
0

সংবাদদাতাঃ গাজীপুরের
কাপাসিয়ার রাওনাট হাসানিয়া সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ বিশিষ্ট আলেমে দ্বীন মাওলানা আব্দুর রহমান(৬০) বৃহস্পতিবার সন্ধ্যায় ঢাকার শ্যামলিতে নিউরো সাইন্স হাসপাতালে ইন্তেকাল করেছেন ( ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। স্ট্রোক করার পর বিগত দু’দিন যাবত তিনি হাসপাতালের আইসিওতে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ মেয়ে, ২ ছেলে ও ৬ ভাইসহ অসংখ্য ছাত্রছাত্রী ও গুণগ্রাহী রেখে গেছেন।


শুক্রবার বেলা ১১ টায় কাপাসিয়ার রাওনাট হাসানিয়া সিনিয়র মাদ্রাসা ময়দানে তার নামাজে জানাজা শেষে তাকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে। কয়েক হাজার মানুষের উপস্থিতিতে অনুষ্ঠিত নামাজে জানাজায় মরহুমের বড় ছেলে মাহমুদুল হাসান তার পিতার জন্য দোয়া চান। মরহুমের ভাই মুফতি নিজাম উদ্দিন জানাজার নামাজে ইমামতি করেন। নামাজে জানাজায় অন্যান্যের মাঝে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও গাজীপুর মহানগর আমীর অধ্যক্ষ এসএম সানাউল্লাহ, কাপাসিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আমানত হোসেন, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান, কাপাসিয়া প্রেস ক্লাবের সেক্রেটারি অধ্যাপক শামসুল হুদা লিটন, কাপাসিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন, দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গাফফার, বিভিন্ন মাদ্রাসা ও স্কুলের অধ্যক্ষ, সুপার ও প্রধান শিক্ষকসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ অংশগ্রহণ করেন।
মরহুমের মৃত্যুতে গাজীপুর মহানগর জামায়াত, জেলা জামায়াত ও কাপাসিয়া উপজেলা জামায়াত নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করে এক যৌথ বিবৃতিতে বলেন, ইসলামী আন্দোলন ও ইসলামী শিক্ষা প্রসারে মরহুম মাওলানা আব্দুর রহমানের অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে। মহান আল্লাহ তাকে জান্নাতুল ফিরদাউসের মেহমান হিসেবে কবুল করে নিন।
###
মোঃ রেজাউল বারী বাবুল
গাজীপুর।
০৮/১০/২০২১ ইং