গাজীপুর বিক্ষোভ মিছিল ও সমাবেশঃ বিদ্যুতের মূল্যবৃদ্ধির প্রতিবাদ ও জামায়াত আমীরের মুক্তির দাবি 

আপডেট: জানুয়ারি ১৪, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর।।

বিদ্যুতের অস্বাভাবিক মূল্য বৃদ্ধি ও জামায়াতের আমীর ডা: শফিকুর রহমানের মুক্তির দাবিতে গাজীপুর জেলা জামায়াতের উদ্যোগে শনিবার বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
জামায়াতের  কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য এবং গাজীপুর জেলা জামায়াতের আমীর আবু তাসনিমের নেতৃত্বে কালিয়াকৈর উপজেলার পল্লী বিদ্যুৎ এলাকায়  অনুষ্ঠিত বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন জেলা জামায়াতের অফিস সেক্রেটারি মোহাম্মদ আলী, জেলা জামায়াতের প্রচার সম্পাদক অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান খান, কালিয়াকৈর পৌরসভার আমীর ইয়াসিন আলী মৃধা, কালিয়াকৈর উপজেলা আমীর বেলাল হোসাইন, কালিয়াকৈর পৌরসভার সেক্রেটারী ইমতিয়াজ আহমেদ, কালিয়াকৈর উপজেলা সেক্রেটারী আজগর হোসেন, পৌর সহকারী সেক্রেটারী আরাফাত হোসেন, শিবিরের জেলা নেতৃবৃন্দসহ জেলা ও উপজেলার জামায়াত এবং শিবিরের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। 

গাজীপুর জেলা জামায়াতের সেক্রটারী মো : শফি উদ্দিন এর পরিচালনায় মিছিল শেষে জেলা জামায়াতের নায়েবে আমীর মাওলানা সেফাউল হক তার সমাপনি বক্তব্যে বলেন, বাংলাদেশের মানুষ অত্যান্ত কষ্টে তাদের জীবন যাপন করছে। গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম বৃদ্ধির কারনে আজকে সাধারণ মানুষ খুবই কষ্টে আছে। তিনি অবিলম্বে গ্রাহক পর্যায়ে বিদ্যুতের দাম কমানোর জন্য সরকারের কাছে আহবান জানান এবং অবিলম্বে জামায়াতের আমীর ডা : শফিকুর রহমানের মুক্তির দাবী জানান। এ ছাড়াও তিনি সরকারের ব্যর্থতার জন্য নিরপেক্ষ ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের কাছে ক্ষমতা হস্তান্তর করে আগামী জাতীয় নির্বাচনে সকল দলের অংশ গ্রহনের আহবান জানান। 
###
মোঃ রেজাউল বারী বাবুল 
স্টাফ রিপোর্টার, গাজীপুর।।
১৪/০১/২০২৩ ইং