গাজীপুর সিটির নির্বাচন আওয়ামী লীগের অগ্নি পরীক্ষা — মায়া চৌধুরী

আপডেট: মে ৩, ২০২৩
0

স্টাফ রিপোর্টার, গাজীপুর।। গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের নৌকা প্রতীকের মেয়র প্রার্থী আজমত উল্লা খাঁনের নির্বাচনী পরিচালনা পরিষদের টিম লিডার আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম বলছেন, যারা আওয়ামী লীগের সঙ্গে থাকে তারা হিরো, নৌকা ছেড়ে দিলেই জিরো। আমাদের ধৈযর্য সাহস নিয়ে নৌকার বিজয় নিশ্চিত করতে হবে। গাজীপুর সিটি কপোর্রেশন নির্বাচন আমাদের জন্য একটি অগ্নি পরীক্ষা। এখানে নৌকা ছাড়া কোন ব্যক্তির নাম থাকতে পারবে না। যেখানে যাবেন সেখানেই নৌকা ও নৌকার প্রার্থীর নাম আগে তিনবার করে বলবেন।

বুধবার শহীদ আহসান উল্লাহ মাষ্টারের শাহাদৎ বার্ষিকী পালন উলক্ষ্যে টঙ্গীর নতুন বাজারে আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। গাজীপুর মহানগর ও জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগ এ অনুষ্ঠানের আয়োজন করে। এসময় তিনি আসন্ন গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে দলীয় প্রতীক নৌকার প্রার্থী এডভোকেট আজমত উল্লা খানের পক্ষে করণীয় নানা বিষয়ে কর্মী সমর্থকদের উদ্দেশ্যে দিক নির্দেশনা দেন।

মায়া চৌধুরী আরো বলেন, আমরা কারো পোষ্টারে হাত দিতে বলি না। নৌকার বিজয় নিশ্চিত করতে বলি। শুধু নেতাকর্মীদের নিয়ে মিছিল মিটিং নয়, ভোটারদের কাছাকাছি যেতে হবে। বিএনপির নাম উল্লেখ না করে মায়া চৌধুরী বলেন, শুনেছি আমাদের নির্বাচন করতে দেবেন না, আপনারা নির্বাচনে না এলে আমাদের কিছু বলার নেই। তাই বলে আগুন সন্ত্রাস করবেন, সেটা আমরা মেনে নেবো না। জাতীয় নির্বাচনের আগে পাঁচটি সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। তার মধ্যে গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচন একটি মহাগুরুত্বপূর্ণ নির্বাচন।
নির্বাচনকালীন সময়ে আওয়ামী লীগের কোন নেতাকর্মী যেন নিষ্ক্রিয় না থাকে এমন নির্দেশনা দিয়ে মায়া চৌধুরী বলেন, আগামী ৭ মে শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপির মৃত্যু বার্ষিকীর পর আগামী ২৫মে নৌকার প্রার্থীর বিজয় নিশ্চিত করতে সকল নেতা কর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

মত বিনিময় সভায় স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মেজবাহ উল হোসেন সাচ্চু সভাপতিত্ব করেন। স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক এ কে এম আফজালুর রহমান বাবুর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল, সেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি কাজী শহিদুল্লাহ লিটন, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি মোশারফ হোসেন ভূঁইয়া ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিন জজ এবং মহানগর সেচ্ছাসেবক লীগের সভাপতি সঞ্জিত কুমার মল্লিক বাবু ও সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন প্রমূখ।

###
মোঃ রেজাউল বারী বাবুল
স্টাফ রিপোর্টার, গাজীপুর।
০৩/০৫/২০২৩ ইং।