গোলাপগঞ্জে ইউনিয়ন পর্যায়ে যেসব কেন্দ্রে টিকা দেওয়া হবে

আপডেট: আগস্ট ৫, ২০২১
0
file photo

গোলাপগঞ্জ প্রতিনিধি: মহামারীর করোনাভাইরাসের কারনে দেশ যখন সবচেয়ে বিপর্যয়কর অবস্থায়, লকডাউন দিয়েও যখন সংক্রমণ ও মৃত্যু কমানো যাচ্ছে না, ঠিক এ সময়ে আগামী ৭ আগস্ট থেকে ইউনিয়ন পর্যায়ে করোনার টিকাদান শুরু করা হবে এ সিদ্ধান্ত নিয়েছে সরকার। করোনা ভাইরাস প্রতিরোধে ১৮ বছর থেকে শুরু করে সকল মানুষকে টিকার আওতায় আনতে আগামী ৭ থেকে ১২ আগস্ট পর্যন্ত গোলাপগঞ্জ উপজেলার ১০ টি ইউনিয়ন ও পৌরসভার ৩৩ টি কেন্দ্রে টিকা প্রদান করা হবে। প্রতিদিন সকাল ৯ টা থেকে বিকেল ৩ টা পর্যন্ত এ টিকাদান হবে বলে জানা যায়। এ জন্য গোলাপগঞ্জ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদে টিকাকেন্দ্র স্থাপন করা হচ্ছে।

উপজেলার ১০ টি ইউনিয়ন ও পৌরসভার ৩৩ টি টিকাদান কেন্দ্র হলো- ঢাকাদক্ষিণ ইউনিয়নের কানিশাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৭ আগস্ট, চৌধুরীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৮ আগস্ট, ঢাকাদক্ষিণ বহুমুখী উচ্চ বিদ্যালয় ও কলেজে ১১ আগস্ট।

লক্ষণাবন্দ ইউনিয়নের ১নং চৌধুরী বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৭ আগস্ট, ২নং চৌধুরী বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৮ আগস্ট, মুকিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১১ আগস্ট। লক্ষীপাশা ইউনিয়নের শাহ হক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৭ আগস্ট, মুরাদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৮ আগস্ট, জাঙালহাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১১ আগস্ট। ভাদেশ্বর ইউনিয়নের উজান মেহেরপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৭ আগস্ট, নাসির উদ্দীন উচ্চ বিদ্যালয়ে ৮ আগস্ট, মাইজভাগ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১১ আগস্ট। বাদেপাশা ইউনিয়নের আমকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৭ আগস্ট, খাগাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৮ আগস্ট, মোল্লারচক সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১১ আগস্ট। শরীফগঞ্জ ইউনিয়নের রাংজিওল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৭ আগস্ট, ইসলামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৮ আগস্ট, নুরজাহানপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১১ আগস্ট। বাঘা ইউনিয়নের সালাম মকবুল উচ্চ বিদ্যালয়ে ৯ আগস্ট, নলুয়া কান্দিগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১০ আগস্ট, হাসনা নাজিম উচ্চ বিদ্যালয় ও কলেজে ১২ আগস্ট। গোলাপগঞ্জ পৌরসভার ২নং রণকেলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৯ আগস্ট, ১ নং রণকেলী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১০ আগস্ট, ইয়াগুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১২ আগস্ট। ফুলবাড়ি ইউনিয়নের উত্তরবাগ আলিয়া মাদ্রাসায় ৯ আগস্ট, দড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১০ আগস্ট, বরায়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১২ আগস্ট। বুধবারী বাজার ইউনিয়নের কটলীপাড়া মহিলা মাদ্রাসায় ৯ আগস্ট, বানীগ্রাম বহরগ্রাম উচ্চ বিদ্যালয়ে ১০ আগস্ট, বহরগ্রাম হাফিজিয়া মাদ্রাসায় ১২ আগস্ট।আমুড়া ইউনিয়নের আমুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৯ আগস্ট, ঘাগুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১০ আগস্ট, সুন্দিশাইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১২ আগস্ট।