ঘাতকরা বঙ্গবন্ধু কে সপরিবারে হত্যা করলেও বাঙালির হৃদয় থেকে মুছতে পারেনি- আতাউর রহমান ভুঁইয়া মানিক

আপডেট: আগস্ট ১৬, ২০২৩
0

আজাদ ভুঁইয়া, নোয়াখালী :

বাফুফের সহ সভাপতি এফবিসিসিআই এর পরিচালক নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও তমা গ্রুপের চেয়ারম্যান আতাউর রহমান ভুঁইয়া মানিক বলেন, ৭৫ এর ১৫ আগস্ট ঘাতকরা বঙ্গবন্ধু কে সপরিবারে হত্যা করলেও বাঙালির হৃদয় থেকে বঙ্গবন্ধু ও তাঁর কৃত্তি মুছে দিতে পারেনি। তিনি এ দেশের মানুষের হৃদয়ে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী হিসেবে লিপিবদ্ধ হয়ে আছেন।
নোয়াখালী সেনবাগ উপজেলা তৃণমূল আওয়ামীলীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ৪৮তম সাহাদাত বার্ষিকী উপলক্ষে উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত আলোচনা সভা ও মিলাদ মাহফিলে তিনি এসব কথা বলেন।

বুধবার দুপুরে জেলার সেনবাগ উপজেলা অডিটোরিয়ামে এ আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সেনবাগ উপজেলা চেয়ারম্যান জাফর আহমদ চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ অর্থনীতি সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও জনতা ব্যাংকের সাবেক চেয়ারম্যান ড. জামালউদ্দিন আহমেদ এফসিএ, সেনবাগ পৌরসভার সাবেক মেয়র ও উপজেলা আলীগের সাবেক সাধারণ সম্পাদক আবু জাফর টিপু, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদ এর সাবেক সহ সভাপতি শিহাব উদ্দিন শিহাব, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংস্কৃতিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিলন প্রমুখ।

আতাউর রহমান ভুঁইয়া মানিক আরও বলেন, তাঁরা এ ন্যক্কারজনক হত্যা কান্ডের মাধ্যমে
আওয়ামী লীগকে চিরতরে শেষ করে দিতে চেয়েছিল, কিন্তু বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে। বাংলাদেশ এখন বিশ্বের দরবারে উন্নয়নের রোল মডেল। তিনি বলেন বঙ্গবন্ধু ও শেখ হাসিনার প্রশ্নে কোন আপোস নেই। আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনা সেনবাগে যাকে মনোনয়ন দিবে আমরা ঐক্যবদ্ধভাবে তাঁর জন্য কাজ করব। আমরা সেনবাগ আসন শেখ হাসিনাকে উপহার দিব।