চটকদারী কথা নয়,আন্দোলন-সংগ্রামে প্রশংসনীয় ভূমিকা পালন করেছে তাদেরকেই প্রাধান্য দেয়া হবে -আবদুস সালাম

আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২১
0

চটকদারী কথা নয়, অতীতে যারা আন্দোলন-সংগ্রামে প্রশংসনীয় ভূমিকা পালন করেছে তাদেরকেই ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি-তে প্রাধান্য দেয়া হবে -আবদুস সালাম

আজ ২৩ সেপ্টেম্বর ২০২১, বৃহস্পতিবার, নয়াপল্টনস্থ মহানগর বিএনপি কার্যালয় ভাসানী ভবনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির গঠিত সাংগঠনিক টীমগুলোর ধারাবাহিক বৈঠকের অংশ হিসাবে ৩টি সাংগঠনিক টীমের সভা অনুষ্ঠিত হয়। টীমগুলো হলো-সাংগঠনিক টীম ৬, ৭, ও ৮। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।

সভায় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন-টীম ৬ এর প্রধান আ ন ম সাইফুল ইসলাম, টীম-৭ এর প্রধান হারুনুর রশীদ হারুন, টীম-৮ এর প্রধান লিটন মাহমুদসহ সংশ্লিষ্ট টীমগুলোর সদস্যগণ। সভায় ওয়ার্ড কমিটি গঠনকল্পে ‘সদস্য তথ্য সংগ্রহ ফরম বিতরণ’ কর্মসূচির অগ্রগতি ও টীম সমুহের কার্যক্রম নিয়ে বিস্তারিত আলোচনা হয়।

প্রধান অতিথি’র বক্তব্যে আবদুস সালাম বলেন, বর্তমান ফ্যাসিষ্ট সরকারের ভয়াবহ দুঃশাসনে জনগণ এখন অতিষ্ঠ। আওয়ামী কর্তৃত্ববাদী শাসন ও জুলুম-নির্যাতন থেকে জনগণ মুক্তি পেতে চায়। আর এজন্যই দেশের মানুষ বিএনপি’র দিকে তাকিয়ে আছে। বিএনপি দেশের বৃহত্তম ও জনপ্রিয় রাজনৈতিক দল, তাই অতীতের মতোই এই দলটি জনকল্যাণের স্বার্থে জনগণকে সাথে নিয়ে আন্দোলন-সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে দৃঢ় প্রতিজ্ঞ। এই লক্ষ্যকে সামনে রেখে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি-কে ঢেলে সাজানোর উদ্যোগ নেয়া হয়েছে।

যারা আন্দোলন-সংগ্রামে রাজপথে সাহসী ভূমিকা পালন করতে পারবে কেবলমাত্র তাদেরকেই নেতৃত্বে আনা হবে। চটকদারী কথা নয়, অতীতে যারা আন্দোলন-সংগ্রামে প্রশংসনীয় ভূমিকা পালন করেছে তাদেরকেই ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি-তে প্রাধান্য দেয়া হবে।