চরফ্যাশনে ইউপির সদস্যদের নির্যাতনে অসহায় নারী গ্রাম ছাড়া

আপডেট: মার্চ ১১, ২০২২
0

চরফ্যাশন(ভোলা)প্রতিনিধি
চরফ্যাশন উপজেলার চরমাদ্রাজ ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য রফিকুল ইসলামের নির্যাতনে অসহায় নারী এখন গ্রাম ছাড়া। তাকে হত্যা করে লাশ গুমে হুমকী দেয়া হয়েছে। ওই চরফ্যাশন সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে ৭৯/২২ মামলা দায়ের করেছেন। মামলা আদালত ১১মার্চের মধ্যে স্থানীয় ইউপি চেয়ারম্যানকে রিপোর্ট প্রদানের জন্যে নির্দেশ দেয়া হয়েছে।

মামলা ও স্থানীয় সূত্রে জানা গেছে, অসহায় নারী শাহেনুর বেগম ওয়ারিশ ও খরিদা সূত্রে জমি পাওনা হয়েছে। ওই জমির কাছে গেলে ইউপি সদস্য রফিকুল ইসলাম, মনির হোসেন ও সাাইফুল ইসলামগংরা বে-ধড়ক মারধর করে নির্যাতন করেছেন। বিষয়টি স্থানীয় চরফ্যাশন থানায় অভিযোগ দাখিল করলে তা ওসি গ্রহণ করেননি বলে শাহেনুর জানিয়েছেন। উপায়ান্ত না পেয়ে শাহেনুর বাদী হয়ে ইউপি সদস্য রফিকুল ইসলামসহ ৭জনকে আসামী করে আদালতে মামলা দায়ের করেন। মামলাটি বিজ্ঞ আদালত চরমাদ্রাজ ইউপির চেয়ারম্যান আবদুল হাইকে ১১ মার্চের মধ্যে রিপোর্ট প্রদানের জন্যে নির্দেশ দিয়েছেন।

এই রিপোর্ট লেখা পর্যন্ত আদালতে রিপোর্ট দেয়া হয়নি বলে জানা গেছে। শাহেনুর বেগম অভিযোগ করে বলেন, আমাকে মারধর করে ইউপির সদস্য রফিকুল ইসলাম মারধর করে কানের দুল স্বর্ণ যার মূল্য ৪০হাজার টাকা, নগদ ১০হাজার টাকা নিয়ে গেছে। আমাকে হত্যা করে লাশ গুম করার হুমকী দিয়েছে। এই জন্যে আমি আদালতের শরাপন্ন হয়েছি। আমি সঠিক বিচার দাবী করছি।
চরফ্যাশন থানার ওসি মনির হোসেন মিয়া বলেন, আমি কোন অভিযোগ পায়নি পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।
ইউপির সদস্য রফিকুল ইসলাম বলেন, আমাকে মহিলা দেখলে গাল মন্দ করে আমি তাকে কিছু বলিনি।
মো. সিরাজুল ইসলাম
চরফ্যাশন (ভোলা)প্রতিনিধি