চরফ্যাশনে গৃহবধূ চৈতীর হত্যার বিচারের দাবীতে মানববন্ধন

আপডেট: মার্চ ১০, ২০২২
0

চরফ্যাশন (ভোলা)প্রতিনিধি
চরফ্যাশনে গৃহবধূ চৈতীর অনাকাঙ্গিত মৃত্যুর বিচারের দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বুধবার বেলা ১১টায় সদর রোডে চরফ্যাশন সরকারি টিবি মাধ্যমিক বিদ্যালয়, বালিকা মাধ্যমি বিদ্যালয় ও বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন টিম চিলেকোঠা, শিক্ষক, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও সাংবাদিকদের উপস্থিতে এই বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধনে অংশ গ্রহণ করেন।

এসময় বক্তারা গৃহবধূ চৈতীর অনাকাঙ্ক্ষিত মৃত্যুর সঠিক তদন্ত, আসামিদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে বলেন, এটা কোন স্বাভাবিক মৃত্যু নয়। প্রশাসনকে চৈতীর অনাকাঙ্ক্ষিত মৃত্যুর প্রকৃত রহস্য উদঘাটন করতে হবে। চৈতীর বাবা মাস্টার সুভাষচন্দ্র বলেন, ওরা আমার মেয়েকে শ্বাসরোধ করে হত্যা করে ফ্যানের সাথে ঝুলিয়ে রেখেছে। তিনি মাননীয় প্রধানমন্ত্রী, স্থানীয় সংসদ সদস্য ও প্রশাসনের নিকট মেয়ের অনাকাঙ্ক্ষিত মৃত্যুর সর্বোচ্চ শাস্তির দাবি জানিয়েছেন।

গত শনিবার রাতে চরফ্যাশন পৌরসভা ৪নং ওয়ার্ড কলেজ পাড়া এলাকায় শশুর বাড়ীর নিজ কক্ষে গৃহবধূ শাশ্বতী রায় চৈতীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ। পরে চৈতীর বাবা বাদী হয়ে মেয়ের শশুর, শাশুড়ী ও জামাইয়ের বিরুদ্ধে চরফ্যাশন থানায় মামলা দায়ের করেন। মামলায় শশুর সমীর মজুমদার ও স্বামী শাওন মজুমদার গ্রেফতার হলেও শাশুড়ী নিয়তি রানী এখনো পলাতক রয়েছেন। তাকেও গ্রেফতারের দাবী জানানো হয়।

মো সিরাজুল ইসলাম
চরফ্যাশন (ভোলা)প্রতিনিধি