চরফ্যাশনে নিউজ পোর্টাল বার্তা বাজার পত্রিকার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আপডেট: আগস্ট ১৩, ২০২১
0

মোঃ সিরাজুল ইসলাম, চরফ্যাশনঃ
চরফ্যাসনে বর্ণিল আয়োজনে অনলাইন নিউজ পোর্টাল বার্তা বাজার পত্রিকার ৮ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। গতকাল শুক্রবার সকালে অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন চরফ্যাসন উপজেলা শাখার কার্যালয়ে দোয়া মোনাজাত, কেক কাটা ও আলোচনা সভার মধ্যদিয়ে দিনটি উদযাপন করা হয়।

বার্তা বাজার প্রত্রিকার ভোলা-৪ এর প্রতিনিধি আরিফ হোসেনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তারা বলেন, বস্তুুনিষ্ঠ সংবাদ নিয়ে বার্তাবাজার অনলাইন নিউজ পোর্টালটি ৯ বছরে পর্দাপন করেছে। বার্তা বাজার পাঠকের কাছে নিরপক্ষ বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করে পাঠকের মন কেড়ে নিয়েছে শুরু থেকেই। আগামী দিনগুলোতেও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মধ্যেমে পাঠকের প্রত্যাশা পুরনে সচেষ্ট ভুমিকা পালন করবে এটাই কামনা করি।

এসময়ে উপস্থিত ছিলেন, সংবাদিক কল্যান তহবিলের সভাপতি ও বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন চরফ্যাসন উপজেলা শাখার সহসভাপতি ইয়াছিন আরাফাত, অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন চরফ্যাসন উপজেলা শাখার নির্বাহী সদস্য ও সাংবাদিক কল্যান তহবিলের সাধারন সম্পাদক ও দৈনিক যুগান্তর চরফ্যাশন(দক্ষিণ) প্রতিনিধি এম আমির হোসেন, বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশন চরফ্যাসন উপজেলা শাখার সভাপতি ও সমকাল প্রতিনিধি নোমান সিকদার, সহসভাপতি ও কালের কন্ঠ প্রতিনিধি কামারুল সিকদার, সাধারন সম্পাদক ও ইত্তেফাক প্রতিনিধি মিজান নয়ন, যুগ্ম সাধারন সম্পাদকও মানব জমিন প্রতিনিধি শাহাবুদ্দিন সিকদার, যুগ্ম সাধারন সম্পাদক ও আজকের পত্রিকা প্রতিনিধি এসআই মুকুল, সহ সম্পাদক ও সংগ্রাম প্রতিনিধি লোকমান হোসেন, সহ সম্পাদক ও আমার সংবাদ দক্ষিণ আইচা প্রতিনিধি সেলিম রানা,

তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক ও আজকালের খবর প্রতিনিধি আকতারুজ্জামান সুজন, দপ্তর সম্পাদক ও ভোরের কাগজ প্রতিনিধি সোহেব চৌধুরী, ধর্ম বিষয়ক সম্পাদক ও আমার সংবাদ প্রতিনিধি আবদুল্লাহ আল নোমান, সাংগঠনিক সম্পাদক ও সময়ের চিত্র প্রতিনিধি মাহাফুজুর রহমান মমিন, সাংগঠনিক সম্পাদক ও ভোলাবানী প্রতিনিধি আরিফুর রহমান রাসেল, সদস্য ও সকালের সময় প্রতিনিধি সামসুদ্দিন হাওলাদার, কোয়ালিটি টিভি প্রতিনিধি তছলিম আখন, আজকের পরিবর্তনের প্রতিনিধি মোস্তাফিজুর রহমান, আর এন এন টিভি প্রতিনিধি মামুন হোসাইন, সময়ের বার্তা প্রতিনিধি হাসান লিটন, খোলা কাগজ প্রতিনিধি জিহাদুল ইসলাম প্রমুখ।