চরফ্যাশনে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন॥ থানায় উদ্ধার

আপডেট: নভেম্বর ৩, ২০২১
0

চরফ্যাশন (ভোলা)প্রতিনিধি।
চরফ্যাশন উপজেলার শশীভূষণে বিয়ের বাদীতে বিষের কৌটা সঙ্গে নিয়ে প্রেমিকের বাড়িতে প্রেমিকা অনশন করছেন। তাকে মঙ্গলবার রাত ৩টায় শশীভূষণ থানা পুলিশ উদ্ধার করেছে।
থানা ও স্থায়ী সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর ২ টার দিকে উপজেলার শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডেও এওয়াজপুর গ্রামে প্রেমিকের বাড়িতে এ ঘটনাটি ঘটছে।
প্রেমিক মোঃ খুসবুল্লাহ (২০) শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের এওয়াজপুর গ্রামের মো. জুলফিকার আলী ভূট্রোর ছেলে।
অনশনরত ওই কিশোরী ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের চৌমুহনী এলাকার বাসিন্দা ও একটি মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। এ ঘটনার পর থেকে প্রেমিক খুসবুল্লাহ গা ঢাকা দিয়েছেন। পিতা মোঃ জুলফিকার আলী ভূট্রেুা কোন বক্তব্য দিতে রাজি হননি। এ ঘটনায় ওই এলাকার সাধারন মানুষের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।
এ বিষয়ে এওয়াজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রভাষক মাহাবুব আলম খোকন বলেন, ঘটনাটি শুনেছি। মেয়েটি কিশোরী নবম শ্রেণিতে পড়ে তার পরিবারের সদস্যদের খবর দেওয়া হয়েছে।
শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মিজানুর রহমান পাটোয়ারী এ তথ্য নিশ্চিত করে বলেন, মঙ্গলবার রাতে তাকে উদ্ধার করে শশীভূষন থানায় আনা হয়েছে। অভিযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।