চরফ্যাশনে সারথী নারী সংগঠন নিয়ে কর্মকুটির পরিবার এর বিনামূল্যে স্বাস্থ্যসেবা ও পুষ্টি সামগ্রী বিতরণ

আপডেট: আগস্ট ২০, ২০২১
0

মোঃ সিরাজুল ইসলাম .
চরফ্যাশন(ভোলা) প্রতিনিধিঃ
.
চরফ্যাশনে কর্মকুটির পরিবার কর্তৃক পরিবার পরিকল্পনা, স্বাস্থ্য, পুষ্টি ও জনসংখ্যা খাতে অনুদান ভিত্তিক সেবামুলক কর্মসূচির আওতায় কর্মকুটির ও কর্মকুটির নারী উন্নয়ন সংস্থা, ভোলা কর্তৃক ২০ আগস্ট (শুক্রবার) ১১টায় চরফ্যাশন উপজেলা পরিষদ মিলনায়তনে স্বাস্থ্যসেবা ও পুষ্টি সামগ্রী বিতরন কার্যক্রম অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে চরফ্যাশন উপজেলার প্রত্যন্ত অঞ্চলের সুবিধাবঞ্চিত, অসহায়, ছিন্নমূল, বয়স্ক অর্ধশত নারী-পুরুষদের মাঝে স্বাস্থ্য সেবামুলক ঔষধ ও পুষ্টি খাদ্য জাতীয় বিভিন্ন সামগ্রী বিতরণ করা হয়।
.
কর্মকুটির’র মহাসচিব আনজামুল আলম মুনীর’র সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা নির্বাহী অফিসার আল-নোমান রাহুল। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরফ্যাশন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) এম সালাউদ্দিন আহমেদ।
.
সভায় উপস্থিত থেকে সমগ্র অনুষ্ঠানটির কার্যক্রম তদারকি ও বাস্তবায়ন করেন কর্মকুটির’র মহাসচিব ও জাতীয় প্রতিবন্ধী ফোরামের সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আনজামুল আলম মুনীর, কর্মকুটির নারী উন্নয়ন সংস্থার সভানেত্রি সালমা মুন্নি, কর্মকুটির এর আঞ্চলিক সমন্বয়কারী শাহ কামরুজ্জামান,কর্মকুটির নারী উন্নয়ন সংস্থার সিনিয়র সমন্বয়কারী প্রকৌশলী শামসুন্নাহার শিউলি ও তাঁদের অন্যান্য কর্মকর্তা, কর্মচারীবৃন্দ।
.
অনুষ্ঠানে সংক্ষিপ্ত আকারে পরিবার পরিকল্পনা, স্বাস্থ্য সেবা বিষয়ে মতবিনিময় ও আলোচনা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি আল-নোমান রাহুল এবং চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শোভন বসাক এর মনোনীত প্রতিনিধি এম ছালাউদ্দিন আহমেদ নিজ হাতে উপকার ভোগীদের মাঝে স্বাস্থ্য ও পুষ্টি সামগ্রী বিতরন করেন।
.
সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন কর্মকুটির’র মনিটরিং ও মুল্যায়ন কর্মকর্তা, চরফ্যাসন প্রেসক্লাবের দপ্তর বিষয়ক সম্পাদক ও সিনিয়র সাংবাদিক শাহাবুদ্দিন সিকদার। বিতরণ অনুষ্ঠানে বিভিন্ন রাজনৈতিক সামাজিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।