চরফ্যাশনে ১৬০ ভূমিহীন ও গৃহহীন পরিবার পেল স্বপ্নের নীড়

আপডেট: জুলাই ২১, ২০২২
0

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি
মুজিববর্ষে দেশের সব ভূমিহীন পরিবারকে নতুন ঘর দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এই প্রতিশ্রুতি রক্ষায় প্রধানমন্ত্রীর উপহার হিসাবে বৃহস্পতিবার চরফ্যাশনে ৪টি ইউনিয়নে ১৬০টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমিসহ গৃহ হস্তান্তর করা হয়।
চরফ্যাশন উপজেলায় তৃতীয় পর্যায়ের ২য় ধাপে উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নে ৯০, জাহানপুর ইউনিয়নে ৩৬, ওসমানগঞ্জ ইউনিয়নে ৩৩,নজরুল নগর ইউনিয়নে ১৩, নুরাবাদ ইউনিয়নে ১০টি ঘর সহ মোট ১শ ৬০ টি জমিসহ ঘর হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার উপজেলার বর্জ্যগোপাল টাউন হলে সকাল দশটায় মাননীয় প্রধানমন্ত্রী ভিডিও কনফারেন্সের মাধ্যমে ভৃমিহীন ও গৃহহীনদের এসব জমির দলিল ও ঘর হস্তান্তর করেছেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমানের সভাপতিত্বে সহকারী (ভূমি) কর্মকর্তা আব্দুল মতিনখান এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি। উপস্থিত ছিলেন, উপজেলা সমাজ সেবা অফিসার মো. মামুন হোসেন, নীলিমা জ্যাকব কলেজের অধ্যক্ষ মনির আহমদ শুভ্র প্রমুখ। উপকার ভোগী পরিবারের সদস্যগন উপজেলা প্রশাসনের কর্মকর্তাগন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগন সাংবাদিক সুশীলসমাজ এবং উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ ।
ছবি এটার্চ
ক্যাপশনঃ চরফ্যাশন বজ্রগোপাল টাউন হলে প্রধান মন্ত্রীর ঘর হস্তান্তর করেন, ইউএনও আল নোমান।
এম সিরাজুল ইসলাম
চরফ্যাশন (ভোলা)প্রতিনিধি
০১৭১০৮৪৬২৯৮