চাঁদপুরে গ্যাস সিলিন্ডারবাহী একটি ট্রাকের ধাক্কায় রিকশার তিন যাত্রী নিহত

আপডেট: জুলাই ৩১, ২০২২
0

চাঁদপুরে গ্যাস সিলিন্ডারবাহী একটি ট্রাকের ধাক্কায় রিকশার তিন যাত্রী নিহত হয়েছেন। শুক্রবার রাত সাড়ে ৯টায় চাঁদপুর সদর উপজেলার বাগাদী ইউনিয়নের বাগরা বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ তথ্য নিশ্চিত করেছেন চাঁদপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুর রশিদ।

নিহতেরা হলেন—ফরিদগঞ্জ উপজেলার ধানুয়া এলাকার সাইফ গাজীর ছেলে রিপন গাজী (৩৫), ফরিদগঞ্জ উপজেলার কাচিয়ারা গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে মাসুদ পাটওয়ারী (৫০) এবং একই গ্রামের লিটন হাজারী (৪৫)। এ ছাড়া আহত রিকশাচালক খোরশেদ শেখ (৬৫) আহত হয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন।

রিপন গাজীর শাশুড়ি হাসিনা বেগম বলেন, ‘আমার মেয়ের জামাই মেকানিকের কাজ করতো। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে। কাজ শেষে বাড়ি আসার কথা ছিল। কী থেকে কী হয়ে গেল।’

মাসুদ পাটওয়ারীর ভাই আবুল আলাউল বলেন, ‘আমার ভাই স’মিলে কাজ করে। রিকশায় আসার সময় দুর্ঘটনায় মারা যায়।’

চাঁদপুর ২৫০ শয্যা সরকারি জেনারেল হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. সৈয়দ আহমেদ কাজল বলেন, ‘দুর্ঘটনায় একজন যাত্রী ঘটনাস্থলে নিহত হন। বাকি দুজন ইমারজেন্সিতে মারা যান। তবে, দুর্ঘটনায় আহত রিকশাচালক শঙ্কামুক্ত।’

চাঁদপুর মডেল থানার ওসি মো. আবদুর রশিদ জানান, একটি রিকশায় তিন যাত্রী চাঁদপুরের দিকে আসছিলেন। বিপরীত পাশ থেকে গ্যাস সিলিন্ডারবোঝাই একটি ট্রাক আসার পথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে রিকশার তিন যাত্রীই প্রাণ হারান। তবে, রিকশার চালক আহত হয়ে চিকিৎসাধীন।

পুলিশ জানিয়েছে, দুর্ঘটনার পর পালানোর সময় ফরিদগঞ্জ উপজেলা থেকে ট্রাকসহ চালককে আটক করা হয়েছে।

ইমরান মাহমুদ, চাঁদপুর প্রতিনিধি।