চাঁদপুর ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয় সভাপতি এম আর শামিম

আপডেট: জুলাই ৩১, ২০২২
0

চাঁদপুর সদর উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয় এর ব্যবস্থাপনা এড হক কমিটি গঠন করেছে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড,কুমিল্লা।
এতে সভাপতি হিসেবে বোর্ড কর্তৃক মনোনীত করেন বাংলাদেশ স্পোর্টস গুডস মার্চেন্টস,ম্যানুফেকচারার্স এন্ড ইম্পোটার্স এসোসিয়েশন এর সভাপতি,এফবিসিসিআই’র সদস্য বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক
জনাব এম আর শামিম পাটওয়ারী কে। তিনি এ বিদ্যালয়ের বিদ্যুৎসাহী সদস্যে ছিলেন ও স্থায়ী দাতা সদস্য।

বুধবার ২৭ জুলাই এই এড হক কমিটি গঠন করে চিঠি প্রেরন করেন বিদ্যালয় প্রধান শিক্ষক বরাবর।

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কুমিল্লা এর বিদ্যালয় পরিদর্শক স্বাক্ষরিত ৪ সদস্য বিশিষ্ট ফরক্কাবাদ উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির অনুমোদন দেওয়া হয়। যার স্মারক নং কমিটি/৫/চাঁঁদ/১০৪১(৫)।
বিদ্যালয়ের নিয়মিত ম্যানেজিং কমিটি গঠনের লক্ষ্যে প্রবিধানমালা, ২০০৯ এর প্রবিধি ৩৯ (১) ধারা অনুসারে আগামী ৬ মাসের জন্য এ কমিটির অনুমোদন দেয়া হয়।

এই এড হক কমিটি সভাপতি হিসেবে বোর্ড কর্তৃক মনোনীত করেন জনাব এম আর শামিম পাটওয়ারী কে। সদস্য সচিব করা হয় স্কুলের প্রধান শিক্ষক কে এবং সদস্য হিসেবে শিক্ষক কবির আহাম্মেদ ওসমান ও অভিভাবক সদস্য মোঃ ইব্রাহীম খান কে মনোনিত করেন।

জনাব এম আর শামিম পাটওয়ারী চাঁদপুর জেলার সদর উপজেলার সপদি গ্রামের মোঃ জমির হোসেন পাটওয়ারীর সন্তান।চাঁদপুর সদর উপজেলার বালিয়া ইউনিয়নের পঃ সাপদি তাঁর গ্রামের বাড়ি। তিনি রাজধানীর ওকে স্পোর্টস ও গ্যালাক্সি স্পোর্টস , বাংলাদেশ স্পোর্টস সহ কয়েকটি প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী ।এছাড়া তিনি “এম আর শামীম ওয়েলফেয়ার ফাউন্ডেশন ” এর চেয়ারম্যান।