ছাতকে এক প্রতিবন্ধী তরুণী ধর্ষণের শিকার, অভিযুক্ত গ্রেপ্তার

আপডেট: অক্টোবর ২২, ২০২১
0

ছাতক সংবাদদাতা
ছাতকে এক মানসিক ও বাক প্রতিবন্ধী তরুণীকে (২৫) ধর্ষণের দায়ে আব্দুল মান্নান (৫৫) নামের এক বৃদ্ধকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার (২১ অক্টোবর) বিকেলে তাকে গ্রেফতার করা হয়। সে শহরের বাগবাড়ী বাস স্ট্যান্ড এলাকার ভাড়াটিয়া বাসিন্দা ও দোয়ারাবাজার উপজেলার বাংলা বাজার ইউনিয়নের পালকাপন গ্রামের মৃত আব্দুল আলীর পুত্র।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, ভিকটিমের বাবার সাথে ব্যবসার সুবাদে তার বাসায় যাতায়াত ছিল আব্দুল মান্নানের। বৃহস্পতিবার সকালে ঘরে একা পেয়ে প্রতিবন্ধী ওই তরুণীকে ধর্ষণ করে সে। এক পর্যায়ে বাসায় ভিকটিমের ছোট বোন প্রবেশ করে।

ওই সময় সে ঘরে গিয়ে ঘটনা দেখে ফেললে বস্ত্রহীন অবস্থায় ধর্ষক পালিয়ে যায়। ঘটনায় পর ভিকটিমের মা বাদী হয়ে ছাতক থানায় মামলা নং ২১ দায়ের করেন। মামলার প্রেক্ষিতে অভিযান চালিয়ে শহরের বাসস্ট্যান্ড এলাকার একটি গলি থেকে অভিযুক্তকে গ্রেপ্তার করে পুলিশ। গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে ছাতক থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান বলেন, অভিযোগ পেয়ে দ্রুত অভিযানে নামে থানা পুলিশ।

অভিযানে পুলিশ অভিযুক্তকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। ভিকটিমকে মেডিকেল টেস্টের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে তিনি জানিয়েছেন।