ছাতকে কলেজ ছাত্রীর অশ্লীল ছবি-ভিডিও তৈরী ও প্রকাশের অভিযোগে একজন গ্রেফতার

আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০২১
0

ছাতক প্রতিনিধি
ছাতকে এক ছাত্রীর অশ্লীল ছবি ও ভিডিও তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করার অভিযোগে শিমুল মিয়া (২৫)কে গ্রেফতার করা হয়েছে। সে ছাতক পৌরসভার মোগলপাড়া এলাকার জমির মিয়ার পুত্র।

রবিবার (১৯ সেপ্টেম্বর) রাতে পৌরসভা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে থানা পুলিশ। জানা যায়, ছাতক পৌরসভার মোগলাপাড়া এলাকার মৃত বুলু মিয়ার মেয়ে সিলেট মহিলা কলেজের ১ম বর্ষের ছাত্রী তানজিনা বেগম কলেজ বন্ধ থাকায় নিজ বাড়িতে বসবাস করে অনলাইন ভিত্তিক কলেজের লেখাপড়া চালিয়ে আসছিলো। এরই মধ্যে তার মোবাইলটি নষ্ট হওয়ায় বাজার থেকে ঠিক করে আনার জন্য গত ৫ সেপ্টেম্বর প্রতিবেশী জমির মিয়ার ছেলে আবুল কালাম (২২)’র কাছে দিয়েছিলো।

এ সুযোগে আবুল কালাম, শিমুল মিয়া সহ ক’জন মিলে কলেজ ছাত্রীর ব্যবহৃত মোবাইল থেকে ছবি ও ভিডিও নিয়ে যায়। পরে তারা তানজিনা বেগম নাম সহ ভিন্ন ভিন্ন নামে ১১টি ফেইসবুক ফেইক আইডি খুলে তার অশ্লীল ছবি ও ভিডিও তৈরি করে পোস্ট করে। বিষয়টি জানাজানি হলে ছাত্রীর পরিবারের পক্ষ থেকে আবুল কালামের পরিবারে বিচার সালিশ দিতে গেলে উল্টো তাদেরকে হুমকি দেয়া হয়।

এ ঘটনায় একটি মামলা দায়ের করে ভুক্তভোগী পরিবার। ছাতক থানার সাব-ইন্সপেক্টর মোঃ মাসুদ রানা বিশ্বাস জানান, সঙ্গীয় ফোর্স নিয়ে অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিনের দিক নির্দেশনায় ডিজিটাল নিরাপত্তা আইনের মামলার আসামী শিমুল মিয়াকে রবিবার রাতে পৌরসভা এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। সোমবার তাকে সুনামগঞ্জ আদালতে প্রেরণ করা হয়েছে। এ মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে।##