ছাতকে সাব রেজিষ্ট্রার এর বিদায় সংবর্ধনা

আপডেট: আগস্ট ২৩, ২০২১
0

ছাতক সংবাদদাতাঃ

ছাতকে রেজিষ্ট্রার শাহীন আলম-কে বিদায়ী সংবর্ধনা দেয়া হয়েছে। আজ বিকালে দলিল লেখক সমিতি ছাতক উপজেলা শাখা রেজিষ্ট্রার কার্য্যালয়ে কর্মরত সকল কর্মচারী এবং নকল নবীশ গনের পক্ষ থেকে এ সংবর্ধনা দেয়া হয়।

দলিল লেখক সমিতির সভাপতি আলহাজ্ব গিয়াস উদ্দিন তালুকদারের সভাপতিত্বে ও দলিল লেখক সমিতির সদস্য হিফজুল বারি শিমুলের পরিচালনায় সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিদায়ী রেজিষ্ট্রার শাহীন আলম,বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উন্মুক্ত বিশ্ববিদ্যালয় ছাতকের পরিচালক ছিদ্দুকুর রহমান, সাবরেজিস্টার অফিসের প্রধান সহকারী আব্দুর রহিম, দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক রঞ্জন কুমার দাস, আব্দুল হক, মুহিবুল হক,জয়নাল আবেদিন, বাকি বিল্লা।

সংবর্ধনা সভায় পবিত্র কোরআন তেলায়াত করেন নকল নবীশ হিরন মিয়া।প্রধান অতিথির বক্তব্যে বিদায়ী সাবরেজিস্টার শাহীন আলম ছাতক এস আর অফিসের সকলকে এক পরিবার হিসাবে মিলে-মিশে কাজ করার মাধ্যমে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ে তোলার আহ্বান জানান।

তিনি এত সল্প সময়ের মধ্যে সুন্দর এ আয়োজনের জন্য সকলের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন।সভাতির বক্তব্যে আলহাজ্ব গিয়াস উদ্দিন তালুকদার সাবরেজিষ্টার শাহীন আলম সাহেবের বিভিন্ন গুণাবলী ও দক্ষতার বিষয় সভায় উপস্থাপন করে তার নতুন কর্মস্থলের জন্য শুভ কামনা জানান।

সংবর্ধনা সভায় আরো উপস্থিত ছিলেন মোহরার নীলেন্দু রায় বাপ্পি, কবিন্দ্র কুমার দাস, দলিল লেখক সেবুল মিয়া,আব্দুল মমিন,নাজমুল ইসলাম,নকল নবীশ আরিফ বিল্লাহ, বজন লাল দাস প্রমুখ। উল্লেখ্য সম্প্রতি দাপ্তরিক এক আদেশে ছাতক সাবরেজিস্টার শাহীন আলমকে নারায়ণগঞ্জের ফতুল্লায় বদলি করা হয়েছে।