ছাতক থানার এসআই হাবিবের আইজিপি ব্যাজ পদক গ্রহন

আপডেট: জানুয়ারি ২৭, ২০২২
0

ছাত প্রতিনিধি: ছাতক থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান (পিপিএম) আবারো পুরষ্কৃত হয়েছেন। পুলিশ সপ্তাহ ২০২২ এ বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদক “Police Force Exemplary Good Service Badge “আইজিপি ব্যাজ“ পদক গ্রহন করেন।

ছাতক থানা এলাকায় একাধিক চাঞ্চল্যকর ক্লু-লেছ খুনসহ ডাকাতি মামলার রহস্য উদঘাটন করে, ডাকাতি ও খুনের ঘটনায় জড়িত আসামীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করায় এবং আইন শৃংঙ্খলায় বিশেষ অবদান রাখায় বীরত্বপূর্ন প্রশংসনীয় ও ভাল কাজের স্বীকৃতি স্বরূপ “আইজিপি ব্যাজ“ পদক প্রদান করা হয়েছে।

এর আগে ২০১৯ সালে চাঞ্চল্যকর একাধিক ক্লু-লেছ হত্যা মামলার রহস্য উদঘাটনসহ হত্যায় জড়িত আসামীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার, মাদকসহ একাধিক অস্ত্র উদ্ধার করায় ও আইনশৃঙ্খলায় বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ প্রধানমন্ত্রী শেখ হাসিনা চৌকস পুলিশ অফিসার এসআই হাবিবুর রহমান কে রাষ্ট্রপতি পুলিশ পদক পিপিএম- সাহসীকতা পদক প্রদান করেন।

এ ছাড়াও ভালোকাজের স্বীকৃতি স্বরূপ একাধিকবার সিলেট রেঞ্জের শ্রেষ্ট অফিসার নির্বাচিত হয়ে পদক লাভ ও একাধিকবার সুনামগঞ্জ জেলার শ্রেষ্ট অফিসার হিসাবে পুরস্কৃত হন এসআই হাবিবুর রহমান পিপিএম।

তাছাড়া আইন শৃংঙ্খলায় বিশেষ অবদান রাখায় শেরে বাংলা একে ফজলুল হক পদক, ইউনাইটেড নেনসন ডি পিচ এওয়ার্ড লাভ করেন তিনি।

আইজিপি ব্যাজ পদক এর জন্য মনোনীত হওয়ায় এসআই হাবিবুর রহমান (পিপিএম) সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও সাফল্যের ধারাবাহিতা বজায় রাখতে সকলের সহযোগীতা ও দোয়া কামনা করেন।