ছাত্রদলের সাবেক সভাপতি রাজিব আহসানকে গ্রেফতারের প্রতিবাদে কেন্দ্রের ক্ষোভ ও নিন্দা

আপডেট: সেপ্টেম্বর ৯, ২০২১
0

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সভাপতি ও বিএনপির জাতীয় কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য জনাব রাজিব আহসানকে গত মধ্যরাতে রাজধানীর এলিফ্যান্ট রোড সংলগ্ন এলাকা থেকে কতিপয় সাদা পোশাকধারী উঠিয়ে নিয়ে গিয়ে গ্রেফতার দেখায় ডিবি পুলিশ।

পুলিশের এহেন স্ব প্রণোদিত গ্রেফতারের বিরুদ্ধে চরম প্রতিবাদ ও তীব্র নিন্দা জানান বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল।

আজ এক বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, যেখানে বর্তমানে করোনা কবলিত পর্যুদস্ত বাংলাদেশে আওয়ামী মদদপুষ্টরা রঙ্গমঞ্চের নীল আলোর আয়েশে বিলাসী জীবন যাপন করছে, সেখানে সরকার বিরোধীমতের বিশ্বাসীরা বিশেষকরে সাবেক ও বর্তমান ছাত্রনেতৃবৃন্দ হয় কারাগারে না হয় আদালতে নতুবা হাসপাতালে মানবেতর জীবনযাপন করছে। তাবেদার সরকারের অপতৎপরতা দেখে মনে হয়, আফগানিস্তানে সাম্রাজ্যবাদের পতনচিন্তা সরকারের মসনদে কাঁপন ধরিয়েছে।

তাই বিরোধী মত দমনে বেসামাল প্রশাসন ও টালমাটাল সরকার আজ দুয়ে মিলে একাকার। কিন্তু আমার বলতে চাই, পুলিশ আর আদালতের ঘাড়ে বন্দুক রেখে আর কতদিন! ঐ যে পতনের আওয়াজ শোনা যাচ্ছে; কান খাড়া করে শুনে নে! পতন অবশ্যম্ভাবী; খানিক সভ্যতা ও মানবিকতার অনুশীলন করে নে।

নেতৃদ্বয় অবিলম্বে এসব উজবুক, অবৈধ ও উদ্দেশ্যপ্রণোদিত মামলা প্রত্যাহারসহ অমিত সম্ভাবনাময়ী জাতীয় নেতা রাজিব আহসানসহ সকল রাজবন্দীর নিঃশর্ত মুক্তির দাবী জানান।