ছেংগারচর পৌরসভায় নাছির উদ্দিন মিয়ার উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

আপডেট: ডিসেম্বর ২৯, ২০২১
0

মতলব

মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার সম্ভাব্য মেয়র প্রার্থী ও ঝিনাইয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব মোঃ নাছির উদ্দিন মিয়ার উদ্যোগে গরীব, অসহায় ও দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল। শুক্রবার বিকালে ঘনিয়ারপাড় ব্যাসদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে শীতবস্ত্র বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্থানীয় জনপ্রতিনিধিসহ হাজারো মানুষ।

এসময় অতিথির বক্তব্যে এমপি নুরুল আমিন রুহুল বলেন, “বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন মানবতার নেত্রী। তাই তিনি আজ সারা বিশ্বে আলোকিত হয়েছেন। আওয়ামী লীগ যতদিন ক্ষমতায় থাকবে ততদিন জনগণ মানবিক সেবা পাবেন। একমাত্র আওয়ামী লীগ সরকারই মানুষের দুঃখ বুঝে। এবং আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মী মানুষের জন্য কাজ করে। তারই একটি প্রমাণ এই শিল্পপতি নাছির উদ্দিন মিয়া। যিনি নিজের অর্থ থেকে অসহায় মানুষের জন্য শীতবন্ত্র দিচ্ছেন।”

ছেংগারচর পৌরসভার প্যানেল মেয়র আঃ মান্নান বেপারীর সভাপতিত্বে ও সাংবাদিক ঢালী কামরুজ্জামান হারুনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, মেঘনা ধনাগোদা সেচ প্রকল্পের পানি ব্যবস্থাপনা ফেডারেশনের সাধারণ সম্পাদক সরকার মোঃ আলাউদ্দিন, ছেংগারচর পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ বোরহান উদ্দিন, ছেংগারচর পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রতন ফরাজি, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক অ্যাড. মহসিন মিয়া মানিক, গজরা ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান শহিদ উল্লা প্রধান, ষাটনল ইউপির নবনির্বাচিত চেয়ারম্যান ফেরদৌস সরকার, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সভাপতি আঃ লতিফ মিয়াজী, আওয়ামী লীগ নেতা ওয়াদুদ মাস্টার, ৫নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রেহান উদ্দিন প্রামানিক প্রমুখ।