ছেলেকে গ্রেফতারে চুপ করে বসে নেই শাহরুখ খান

আপডেট: অক্টোবর ২৩, ২০২১
0

ভারতীয় হিন্দুদের গণপিটুনিতে আখলাক হত্যাকান্ড নিয়ে কথা বলায় আরিয়ানকে হেনস্থা করা হচ্ছে। নভেম্বর 2015-এ-প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি প্রথমবার ক্ষমতায় আসার এক বছর পর-ভারতীয় চলচ্চিত্র সুপারস্টার শাহরুখ খান জনসমক্ষে একজন মুসলিম ব্যক্তি মোহাম্মদ আখলাকের পক্ষে দাঁড়িয়েছিলেন । যে আখলাককে হিন্দুরা পিটিয়ে হত্যা করেছিল। আর এজন্যই তার সন্তান ও পরিবারকে হেনস্থার করা হচ্ছে এমনটাই ভারতীয় গণমাধ্যম ও বলিউডের অভিনেতারা অভিযোগ করছেন।

গত 21 অক্টোবর শাহরুখ খান মাদক মামলায় গ্রেপ্তার হওয়ার পর প্রথমবারের মতো তার ২৩ বছর বয়সী ছেলে আরিয়ানকে দেখতে মুম্বাইয়ের আর্থার রোড কারাগারে গিয়েছিলেন। ৩ অক্টোবরের পর থেকে আরিয়ান খানকে জামিন দিচ্ছে না ন্মিম আদালত । বারবার জামিন অস্বীকার করা হয়েছে। মুম্বাইয়ে একটি ক্রুজ জাহাজে অভিযান চলাকালীন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি), যেখানে সংস্থাটি অবৈধ ওষুধ যেমন কোকেন, গাঁজা এবং এমডিএমএ জব্দ করার অভিযোগ করা হয়েছে ।

মিস্টার আরিয়ান খান বর্তমানে মুম্বাইয়ের একটি কারাগারে বন্দি রয়েছেন। ভারতীয় আদালত দীপাবলির ছুটিতে যাওয়ার আগে, যদি তিনি শীঘ্রই জামিন পেতে সক্ষম না হন । তাহলে তার কারাগারে থাকার মেয়াদ দীর্ঘ সময়ের জন্য বাড়ানো হতে পারে।

এনসিবির প্রতিনিধিত্ব করে অতিরিক্ত সলিসিটর জেনারেল অনিল সিং আরিয়ান খানের হোয়াটসঅ্যাপ চ্যাটের উল্লেখ করেন এবং অভিযোগ করেন যে তিনি বিদেশে পড়াশোনার সময় তিন বছর ধরে নিয়মিত ওষুধ সেবন করে আসছেন।