ছোট্ট তৈমুরকে বন্দুকবাজী শেখানোর জন্য তুমুল হইচই শুরু ভারত জুড়ে

আপডেট: নভেম্বর ৩, ২০২১
0

তৈমুরের পরনে সাদা গেঞ্জি। পিছনেই দাঁড়িয়ে বাবা সইফ আলি খান। মুখে তাঁর হাসি। ছেলেকে শেখাচ্ছেন কীভাবে বন্দুক ধরতে হয়। বাবার থেকে মন দিয়ে বন্দুকবাজি শিখছেন তৈমুর আলি খানও।

আসল প্রশিক্ষকের কাছে বন্দুকবাজির কৌশলের কথা খুঁটিয়ে খুঁটিয়ে শুনছেন। আর তৈমুরের বন্দুক চালানোর প্রশিক্ষণের সেই ছবি নেটমাধ্যমে ভাইরাল হতেই রে-রে করে উঠেছেন নেটজনতার একাংশ।

এই বয়সেই তৈমুরের হাতে বন্দুক ধরাচ্ছেন বাবা সইফ আলি খান (Saif Ali Khan)! ছবি দেখে নেটিজেনদের চক্ষু তো একেবারে চড়কগাছ হওয়ার জোগাড়।
অতঃপর সমালোচনা করতেও পিছপা হলেন না।

কখনও গোয়াতে, কখনও মালদ্বীপে, আবার কখনও বা রাজধানীর বিলাসবহুল নবাব প্যালেসে ছুটি কাটাতে দেখা যায় সইফ-করিনাকে (Saif-Kareena)। কাজের শিডিউলের মাঝে ফাঁক পেলেই ছোট্ট বিরতিতে সপরিবারে কোয়ালিটি টাইম কাটান শহুরে কোলাহল থেকে দূরে গিয়ে। এবারও গিয়েছেন। দিন দুয়েক আগেই সইফ-করিনা আবারও বেরিয়ে পড়েছেন রাজস্থানের উদ্দেশে।

এই মুহূর্তে জয়সালমীরে ছুটি কাটাচ্ছেন গোটা নবাব পরিবার। তারকাদম্পতির সোশ্যাল মিডিয়াতে উঁকি মারলেই দেখা যাবে সেসব ছবি-ভিডিও। আর সেখান থেকেই এক ছবি নিয়ে উত্তেজনার অন্ত নেই। কী না, সইফ আলি খানকে দেখা গিয়েছে ছোট্ট তৈমুরের (Taimur Ali Khan) হাতে বন্দুক ধরাতে। যে ছবি নেটমাধ্যমে প্রকাশ্যে আসার পরই হইচই পড়ে গিয়েছে।