জনগণের কষ্ট চোখে পড়েনা সরকারের কর্তাব্যক্তিদের-আবদুস সালাম

আপডেট: মার্চ ৯, ২০২২
0

জনগণের কষ্ট চোখে পড়েনা সরকারের কর্তাব্যক্তিদের-আবদুস সালামজ¦ালানী তেল, পানি, গ্যাসের দাম বাড়াচ্ছে সরকার; ইতোমধ্যে ভোজ্য তেল, চাল, ডাল সহ নিত্য প্রয়োজনীয় পণ্যের বাজারে আগুন লেগেছে। দ্রব্যমূল্যের অসহনীয় উত্তাপে পুড়ছে দেশের নি¤œ ও মধ্যবিত্ত জনগণ। টিসিবি’র ওএমএসের ট্রাকের পিছনে মানুষের সারি দীর্ঘ থেকে দীর্ঘতর হচ্ছে প্রতিদিন। সীমিত পরিমান পণ্য নিয়ে এসব কার্যক্রম মানুষের চাহিদা মেটাতে পারছে না। মানুষ দীর্ঘক্ষণ লাইনে দাঁড়িয়ে থেকেও পাচ্ছে না নিত্যপণ্য।
আজ ৯ মার্চ বুধবার বিকেলে নয়াপল্টনস্থ মহানগর বিএনপি’র কার্যালয় ভাসানী ভবনে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সাংগঠনিক টীম-৮ এবং ৬ এর আওতাধীন ওয়ার্ড সমূহের নেতৃত্ব প্রত্যাশীদের সাথে বৈঠক করেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহনগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।
জনাব আবদুস সালাম নেতাকর্মী ও দেশবাসীর উদ্দেশ্যে বলেন, আগামী দিনগুলো হবে জনগণের দাবি আদায়ের লড়াই সংগ্রামের সময়। তাই আমাদের সাংগঠনিকভাবে ঐক্যবদ্ধ হয়ে শক্তি বৃদ্ধি করতে হবে। নেতৃত্ব যেই পাবে তার সাথেই কাঁধে কাঁধ মিলিয়ে সংগ্রামে ঝাঁপিয়ে পড়তে হবে সবাইকে।
এ সময় বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র যুগ্ম আহবায়ক ও সাংগঠনিক টীম-৮ এর প্রধান লিটন মাহমুদ এবং যুগ্ম আহবায়ক ও সাংগঠনিক টীম-৬ এর প্রধান আ ন ম সাইফুল ইসলাম সহ মহানগর ও স্থানীয় নেতৃবৃন্দ।