জনগণের ভোটে এবার ফ্রেস নির্বাচন হবে– নারায়ণ চন্দ্র চন্দ এমপি

আপডেট: জুন ১০, ২০২৩
0

খুলনা ব্যুরো:
সাবেক মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নারায়ণ চন্দ্র চন্দ এমপি বলেছেন; নতুন বা বিতর্কিত ব্যক্তিকে প্রার্থীতা মনোনয়নে নেত্রী কোন প্রকার রিস্ক নেবেন না। কারণ জনগণের ভোটেই এবার ফ্রেশ নির্বাচন অনুষ্ঠিত হবে। গণতান্ত্রিক প্রক্রিয়ায় বিরোধী দলগুলো নির্বাচনে আসুক এটাই জনগণের প্রত্যাশা।

তিনি আরও বলেন; ছোটবেলা থেকেই সেবার মানসিকতায় ধর্ম বর্ণ দল মত নির্বিশেষে সকলকে সম্মান করি। উপরের আল্লাহ আমার ভাগ্যে যা লিখেছেন তা কেউ ঠেকাতে পারবেনা। আমি আশা করি ডুমুরিয়া ফুলতলার মানুষ আমার মানবিক ও উন্নয়ন কর্মকাণ্ডকে মূল্যায়ন করতে ভুল করবেনা।

শনিবার (১০ জুন) সকালে সাবেক মন্ত্রী তার বাসায় সাংবাদিকদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ কথা বলেন। তিনি তার আমলে উন্নয়ন কর্মকাণ্ড উল্লেখ করে বলেন; সাংবাদিকরা জাতির বিবেক। তারাই পারে ঘূণে ধরা সমাজকে আমূল পরিবর্তন করতে। যারা সরকারে থাকেন তারাই দেশ পরিচালনা করেন। কিন্তু কাজের স্বার্থে সকল দলের নেতা এবং জনগণের সহযোগিতা দেশকে এগিয়ে নিয়ে যান।

বঙ্গবন্ধু সেই আদর্শ রেখে গেছেন। এ সময় উপস্থিত ছিলেন সাংবাদিক নেতা কাজী আবদুল্লাহ, আনোয়ার হোসেন আকুঞ্জী, আব্দুল লতিফ মোড়ল, অরুণ দেবনাথ, শেখ আব্দুস সালাম, মাহবুবুর রহমান, এস রফিক, সুব্রত কুমার ফৌজদার, জি এম ফিরোজ, জাহাঙ্গীর আলম মুকুল, লিটন গাজী, গাজী মাসুম, গাজী নাসিম প্রমূখ।
মোঃ আনোয়ার হোসেন আকুঞ্জী