জন্ম থেকে মৃত্যু পর্যন্ত অধ্যয়ন চালিয়ে যেতে হবে- মামুনুর রশীদ কিরন এমপি

আপডেট: আগস্ট ১, ২০২২
0

নোয়াখালী মেডিকেল কলেজের অভ্যর্থনা ও পরিচিতি সভায়

নোয়াখালী-৩, বেগমগঞ্জ আসনের সংসদ সদস্য ও গ্লোব গ্রুপ অব কোম্পানীর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্জ মামুনর রশিদ কিরন এমপি মেডিক্যাল কলেজের শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেছেন, পড়া লেখার কোন বয়স নেই, তাই জন্ম থেকে মৃত্যু পর্যন্ত অধ্যয়ন চালিয়ে যেতে হবে। নোয়াখালী মেডিকেল কলেজে ১৪তম ব্যাচ এর প্রথম বর্ষের অভ্যর্থনা ও পরিচিতি সভা উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কিরন আরও বলেন, মেডিক্যাল কলেজ এর শিক্ষার্থীরা এক সময় মাদক সেবন করত, তবে আশা করি এখন এসব নেই। আমাদের সামাজিক ও যোগাযোগ ব্যবস্থায় ভালো মন্দ দুটি দিক আছে, আমাদেরকে ভালোটি গ্রহন করতে হবে এবং মন্দটি বর্জন করতে হবে। যাঁরা সৎ রাজনীতি করে আমি তাদের সন্মান করি। রাজনীতি না করলে আমি আজকের এ অবস্থানে পৌঁছাতে পারতাম না।

নোয়াখালী আবদুল মালেক মেডিক্যাল কলেজ এর অধ্যক্ষ আব্দুস সালাম এর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, বি এম এ নোয়াখালী জেলা শাখার সভাপতি ডাঃ এমএ নোমান, জেলা সিভিল সার্জন ডাঃ মাসুম ইফতেখার, স্বাচিপ নোয়াখালী জেলা শাখা সাধারন সম্পাদক ডাঃ মাহবুবুর রহমান, শিক্ষক সমিতির সভাপতি ডাঃ এম এ মতিন, সাধারণ সম্পাদক এস এম কামরুল ইসলাম। এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সাংবাদিক আজাদ ভুঁইয়া, সাংবাদিক তাজুল ইসলাম মানিক, উপজেলা ভাইস চেয়ারম্যান নূর হোসেন মাসুদ প্রমুখ।